বিজ্ঞাপন

বিকাশ এবং রকেট এর মধ্যে সব দিক বিবেচনা করে কোনটিকে এগিয়ে রাখবেন এবং কেন এগিয়ে রাখবেন? বিকাশ এবং রকেট এর মধ্যে সব দিক বিবেচনা করে কোনটিকে এগিয়ে রাখবেন এবং কেন এগিয়ে রাখবেন?
জিজ্ঞাসা করেছেন
বিজ্ঞাপন
3 টি উত্তর
দিয়েছেন

রকেটকে এগিয়ে রাখব।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন । ধন্যবাদ ।

দিয়েছেন
বিকাশ এবং রকেট বা ডাচ বাংলা ব্যাংক, এর মধ্যে সবদিক দিয়ে বিবেচনা করে বিকাশকেই এগিয়ে রাখব।বিকাশ এবং রকেটের লেনদেন খরচটা একই।রকেটের মাধ্যমে যে কাজ করা যায় বিকাশের মাধ্যমেও ৯৮% কাজ করা যায়।বিকাশে এখন নতুন সিস্টেম চালু হয়েছে। bKash App পাওয়া যাচ্ছে সেখানে,টাকা পারাপার করা একদম ফ্রি এবং ক্যাশ আউট খরচ ১৫ টাকা আগে ছিল ১৮.৫০ টাকা।এছাড়া বিকাশের মাধ্যমে আপনি যে যে কাজ করতে পারবেন সেখানে রকেট প্রায় ৮০% কাজ করতে পারবে।এক্ষেত্রে বিকাশের অপশনগুলো প্রতিদিন সাধারণ মানুষ থেকে শুরু করে সবারই প্রতিনিয়ত কাজে লাগছে।রকেট বা ডাচ বাংলা ব্যাংক এর সদ্যস্য খুবই কম।বর্তমানে রকেট ও খারাপ না।কিন্তু বিকাশের সমান নয়।
দিয়েছেন
বিকাশ এবং রকেট এর মধ্যে সবদিক বিবেচনা করে ''রকেট'' কে এগিয়ে রাখবো।  কারণঃ- দশ হাজার টাকা ব্যাংক এর মাধ্যমে এটি,এম ফ্রি প্রডাক্টে ক্যাশ ইন করলে মাত্র দশ টাকা খরচ হয়। যা বুথ থেকে উঠাতে কোন খরচের প্রয়োজন হয়না। এজেন্ট হতে এক হাজার টাকা ক্যাশ আউট করলে প্রায় দশ টাকা খরচ হয়। যারা রকেট থেকে ফ্লেক্সিলোড করেন তাদের জন্য ''ক্যাশ ইন'' ফ্রি প্রডাক্ট অনেক ভাল। এজেন্ট হতে এক হাজার টাকা ক্যাশ ইন করলে একাউন্টে এক হাজার টাকাই আসবে। রকেট এর যেখানে সেখানেই এটি,এম বুথ যা সমস্যা সমাধানে পাশে রয়েছে। বিকাশে এই সুবিধা গুলি নেই।
Sabirul Islam জ্ঞান অন্বেষনে তৃষ্ণার্ত! জ্ঞানের জন্য জ্ঞানকে ভালোবাসি, জ্ঞানের জন্যই সাধনা-সিদ্ধির প্রচেষ্টা করি। অভূতপূর্ব সংগ্রামের অভিষ্ট লক্ষ্যে পৌঁছানোর সাফল্যে সর্বদা অগ্রগামী।