হস্তমৈথুন ত্যাগ করলে?

হস্তমৈথুন ত্যাগ করলে?হস্তমৈথুন সম্পূর্ণরুপে ত্যাগ করলে শরীরের কি কি উপকার হবে বা ততে পারে?
বিভাগ: 
Share

5 টি উত্তর

হস্তমৈথুন করা খুবই খারাপ কাজ।এটি শরীরের ক্ষতি সাধন করে।শরীর রোগা হয়ে যায়।আর কোনো খারাপ কাজ ছেড়ে দিলে এতে শরীরের ক্ষতি হয় না।বরং লাভই হয়।আপনি যদি এটি ছেড়ে দিতে পারেন তাহলে আপনার উপকার ছাড়া অপকার হবে না।

হস্তমৈথুনের ফলে আপনার শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা হ্রাস পায়। এবং আপনার শরীর দুর্বল করে। এবং আপনার মানুষিক চিন্তা শক্তি কমে যায়।এবং এক্ষত্রে যৌনসঙ্গমের সময় আপনি অতিরিক্ত যৌনসঙ্গম করতে পারবেন না।
হস্তমৈথুন না করলে শারীরিক কোন ক্ষতি নেই|আর অতিরিক্ত করলে শারীরিক ভাবে ক্ষতিসাধন হয়ে থাকে| এর কারণে বেশ কিছু ক্ষতি হয়ে থাকে|যদি হস্তমৈথুন ছেড়ে দেন এসব ক্ষতির হাত থেকে রক্ষা পাবেন| আর হস্তমৈথুন ইসলামে নিষেধ|এজন্য হস্তমৈথুন ছেড়ে দিলে কবিরা গুনাহের হাত থেকে রক্ষা পাবেন|
আল্লাহ রাসুল(সাঃ) হাদীসে উল্লেখ্য করেন যারা হস্তমৈথুন করবে কেয়ামতের দিন তাদের হাত গর্ভবতী থাকবে এবং লোকেরা তাদেরকে দেখে চিনতে পারবে যে,এরাই পৃথিবীতে হস্তমৈথুন করতো....! এবং এতে অন্যের হক নষ্ট করার গুনাহ হয় এবংকি নিজের শরীরিক অনেক ক্ষতি হয়...তাই না করাই ভালো

হস্তমৈথুন সম্পূর্ণরূপে ত‍্যাগ করলে একটা সময় শরীরের যেসব উপকার সাধিত হবে:

১। হস্তমৈথুন করার ফলে দ্রুত বীর্যপাতের অভ‍্যাস তৈরী হয়ে যায়। পক্ষান্তরে, হস্তমৈথুন একেবারে ছেড়ে দিলে একটা সময় এই অভ‍্যাসটা আর থাকবে না।
২। হস্তমৈথুন করলে স্ত্রীকে পূর্ণসুখ দেওয়া সম্ভব হয় না। পক্ষান্তরে, হস্তমৈথুন একেবারে ছেড়ে দিলে একটা সময় স্ত্রীকে পূর্ণসুখ দেওয়া সম্ভব হবে।
৩। হস্তমৈথুন করলে লিঙ্গ দুর্বল হয়ে যায়। পক্ষান্তরে, হস্তমৈথুন ছেড়ে দিলে একটা সময় লিঙ্গ আগের মতো সতেজ হবে।
৪। হস্তমৈথুন করলে শুক্রানোর সংখ্যা কমে গিয়ে বাচ্চা হয় না। পক্ষান্তরে, হস্তমৈথুন একেবারে ছেড়ে দিলে কোনো একদিন 'বাবা' ডাকটি শোনার সম্ভাবনা রয়েছে।
৫। হস্তমৈথুন করলে কবীরা গুনাহ্ হয়। পক্ষান্তরে, হস্তমৈথুন একেবারে ছেড়ে দিলে চিরতরে সেই গুনাহ থেকে রক্ষা পাওয়া যায়।
৬। হস্তমৈথুন করলে নিয়মিত মাথাব‍্যাথার সমস‍্যা হয়। পক্ষান্তরে, হস্তমৈথুন একেবারে ছেড়ে দিলে সেই সমস‍্যা থেকে রক্ষা পাওয়া যায়।
৭। হস্তমৈথুন করলে স্মৃতিশক্তি, মেধাশক্তি, বিবেকশক্তি ও দৃষ্টিশক্তি লোপ পায়। পক্ষান্তরে, হস্তমৈথুন একেবারে ছেড়ে দিলে ও সতেজ খাবার খেলে এ সমস‍্যা থেকে রক্ষা পাওয়া যায়।

সাম্প্রতিক প্রশ্নসমূহ