আমি ৬হাজার টাকার মধ্যে ভালো ইন্টারনেট ব্রাউজিং ফোন কিনতে চাই।কোন ফোনটা কিনলে ভালো হবে?

আমি ৬হাজার টাকার মধ্যে ভালো ইন্টারনেট ব্রাউজিং ফোন কিনতে চাই।কোন ফোনটা কিনলে ভালো হবে?
বিভাগ: 
Share

9 টি উত্তর

6000 টাকাতে ভালো internet mobile হলো mi 5a. এটা কিনতে পারো
We t1 নিতে পারেন| এতে 1.3Ghz কোয়াড কোর প্রসেসর, ১জিবি র্যাম, ৮ জিবি রোম, ৪,৪০০ টাকা
আপনি চাইলে Walton primo gf7 মোবাইলটি কিনতে পারেন। কারন এটি একটি ৪জি মোবাইল। এর দাম ৫৯৯০ টাকা।
আপনি Walton এর GF4 মোবাইলটি কিনতে পারেন।মোটামুটি ভালই আছে।
আপনি Micromax Q350r ফোনটি কিনতে পারেন। অসম্ভব ভালো একটা ফোন নেট চালানোর জন্য। এর দাম 5345 টাকা (এখন দাম একটু কমতেও পারে)। আমি গ্যারান্টি দিবো এই ফোনটা আপনার অবশ্যই ভালো লাগবে।
আপনি Walton Primo GH7 মোবাইলটি নিতে পারেন । খুব ভালো ইন্টারনেট ব্রাউজিং করতে পারবেন । স্পিড ও মোটামুটি ভালো । এই মোবাইলটি শো রুম থেকে নিলে ৫,৯৯৯ টাকাতে পাবেন ।

Walton Primo GF7 আপনি চাইলে মোবাইলটা কিনতে পারেন খুব ভালো একটি মোবাইল।

আপনি SYMPHONY H60 ফোনটা কিনতে পারেন।৬ হাজার টাকার মধ্যে এটা ভালো হতে পারে। মূল্য ৫৬৯০ টাকা।

আপনি ৬৯৯০ টাকায় Symphony R20 মোবাইলটি কিনে নিন। এন্ড্রয়েড মার্শমেলো ৬.০ ভার্সনের এই ফোনের ইন্টারনেট ব্রাউজিং অভিজ্ঞতা অত‍্যন্ত চমৎকার। তাছাড়া এর ক‍্যামেরা ৮ MP (AF) এবং ৫ MP (FF). এর ক‍্যামেরা দিয়ে কোনো ছবি তুললে বা ভিডিও করলে, তা অত‍্যন্ত পরিষ্কার দেখায় এবং আপনাকে তা মুগ্ধ করে তুলবে। তাই এটি আপনার জন‍্য সবচেয়ে ভালো হবে। এছাড়া এই ফোনটি ব‍্যবহার করে আপনি কখনো বিরক্ত হবেন না, এর গ‍্যারান্টি আমি আপনাকে দিচ্ছি। কেননা, এর রয়েছে 4900mAh Li-Polymer ব‍্যাটারী। প্রচন্ড পরিমানে নেট ব‍্যবহার করলেও এর চার্জ সহজে শেষ হয় না। মোবাইলে এলার্ম চালু অবস্থায় যদি কোনো কারনে মোবাইল বন্ধ হয়ে যায় আর সেই মোবাইল যদি ১মাসও বন্ধ থাকে, তাও আপনার মোবাইলে নিয়মিত যথাসময়ে এলার্ম বাজবে। এর প্রমাণ আমি নিজেই পেয়েছি। তাছাড়া এর রয়েছে 5" IPS HD Display, 8 GB ROM, 1 GB RAM, Dual SIM (micro+micro)। সোনালী রঙ্গের এই মোবাইলের সাথে আপনি পাবেন সোনালী ব‍্যাক প‍্যাড (কভার), স্পেশাল চার্জার ও স্পেশাল হেডফোন। তাছাড়া পাবেন এমন একটি ক‍্যাবল, যা দিয়ে অন‍্য মোবাইল থেকে আপনার মোবাইলে চার্জ নিয়ে আসতে পারবেন। তাছাড়া এই মোবাইলের রয়েছে চমৎকার Theme ও চমৎকার Wallpaper। আকর্ষণীয় মোবাইলটি সাথে থাকলে আপনার নিজেকেই হয়তো আকর্ষণীয় বলে মনে হবে। ধন‍্যবাদ।

সাম্প্রতিক প্রশ্নসমূহ