কিভাবে আমার ফেসবুক পেইজে লাইক বাড়াবো বা বিনা খরচে প্রমোট করবো?

image

4 টি উত্তর
বিনা খরচে ফেসবুক page প্রোমোট করা অসম্ভব । তবে কিছু কিছু নিয়ম অনুসরন করলে পেইজ এ লাইক বাড়ানো যাবে । যেমনঃ বড় বড় গ্রুপে শেয়ার করতে হবে । ভালো মানের পোস্ট করতে হবে । বন্ধুদের ইনভাইট করতে হবে । তাহলে পেইজ এ তাড়াতাড়ি অধিক লাইক পেতে পারেন ।

Like বাড়াতে পারবেন।

kpliker.com এ গিয়ে নির্দেশনা দেখুন।

অথবা, youtube এ kpliker লিখে সার্চ করলেও পাবেন।

তবে, এসব কাজ কোন একটা ফেক আইডি দিয়ে করবেন।

পেজের কোডটা copy করে custom এ পেস্ট করলে প্রচুর লাইক আসবে।

এভাবে কিছুক্ষণ পরপর like নেয়া যায়। আমি এভাবে 20k লাইক নিয়েছি পেজে।

বিস্তারিত দেখুন এই Link এ :  kpliker

বিনা খরচে যদি আপনি আপনার ফেসবুক পেজের লাইক বাড়াতে চান সেক্ষেত্রে আপনি আপনার ফ্রেন্ডকে শেয়ার দিতে পারেন। বিভিন্ন সোশ্যাল সাইটে ফেসবুক লিংকটি শেয়ার করতে পারেন তাছাড়া আপনি instragram সহ অন্যান্য যেসব সাইট আছে সব গুলোতে আপনি  শেয়ার করতে পারেন তাছাড়া আপনি যদি চান আপনার সকল বন্ধুকে একটি ক্লিকের মাধ্যমে আপনার পেইজে সবাইকে লাইক করিয়ে দিতে তাহলে আপনি পারবেন । আমি একটি ছোট্ট ইউটিউব ভিডিও শেয়ার করছি আপনি ইউটিউব ভিডিও টি দেখে নেবেন।

ফেসবুক পেজ বিনা খরচে প্রমোট করা যাবে না।কিন্তু আপনি চাইলে নিজের বন্ধুদের পেজে লাইক দিতে ইনভাইট করে লাইক বাড়াতে পারবেন।বিভিন্ন গ্রুপে পেজে যেসব পোস্ট হয় সেসব শেয়ার করতে হবে।আবার ধরেন আপনার পেজটা জোকসের পেজ তাহলে আপনি একটা গ্রুপে জোকস পোস্ট করবেন পোস্ট এপ্রুভ হওয়ার পর এডিট করে লিখে দিবেন (এরকম আরো কৌতুক পেতে আমাদের পেজে লাইক দীয়ে সাথে থাকুন লিংক:*****]