Daily we open our inbox & read messages sent by friends, but How many times do we open Quran & read messages sent by Allah?

8 Answers

 (966 পয়েন্ট) 

উত্তরের সময় 

দৈনিক আমরা আমাদের ইনবক্স খুলি এবং বন্ধুদের দ্বারা পাঠানো বার্তাগুলি পড়ি, কিন্তু আমরা কত বার কুরআন খুলি এবং আল্লাহর প্রেরিত বার্তাগুলি পড়ি।
 (1809 পয়েন্ট) 

উত্তরের সময় 

দৈনিক আমরা আমাদের ইনবক্স খুলি এবং বন্ধুদের দ্বারা পাঠানো বার্তাগুলি পড়ি, কিন্তু আমরা কত বার কুরআন খুলবো এবং আল্লাহর প্রেরিত বার্তাগুলি পড়ব?
 (371 পয়েন্ট) 

উত্তরের সময় 

প্রতিদিন আমরা আমদের প্রাপ্য চিঠির বাক্স খুলি এবং বন্ধুদের পাঠানো বার্তা পড়ি কিন্তু কতবার আমরা কুরআন খুলি এবং আল্লাহর পাঠানো বার্তা পড়ি
 (4931 পয়েন্ট) 

উত্তরের সময় 

প্রতিদিন আমরা ইনবক্স খুলি এবং বন্ধুগণ কর্তৃক পাঠানো মেজেস পড়ি কিন্তু আমরা কত বার কোরআন মাজিদ খুলি এবং আল্লাহ তায়ালা কর্তৃক পাঠানো বার্তা বা মেজেস পড়ি?
 (61 পয়েন্ট) 

উত্তরের সময় 

উত্তর হলো"প্রতাদিন আমরা আমাদের ইনবক্স খুলি এবংবন্ধুদের পাঠানো ম্যাসেজগুলো পড়ি।কিন্তু কতবার আমরা কুরআন খুলি এবংআল্লাহর পাঠানো বাণী পাঠ করি?"
 (74 পয়েন্ট) 

উত্তরের সময় 

  • প্রতিদিন আমরা আমাদের ইনবক্স খুলি এবং বন্ধুদের পাঠানো বার্তাগুলো পড়ি।
  • কিন্তু কতবার আমরা কুরআন  খুলি !
  • এবং আল্লাহ প্রদত্ত বাণীগুলো পড়ি ! 
 (884 পয়েন্ট) 

উত্তরের সময় 

দৈনিক আমরা আমাদের ইনবক্স খুলুন & দ্বারা পাঠানো বার্তা পড়া বন্ধু, কিন্তু কত বার আমরা কি কুরআন খুলব এবং পড়ব? আল্লাহর প্রেরিত বার্তা?
 (1813 পয়েন্ট) 

উত্তরের সময় 

দৈনিক আমরা আমাদের ইনবক্স খুলে থাকি এবং বন্ধুদের দ্বারা পাঠানো বার্তাগুলি পড়ি, কিন্তু কত বার আমরা কুরআন খুলি এবং আল্লাহর প্রেরিত বার্তাগুলি পড়ে থাকি ?

সম্পর্কিত প্রশ্নসমূহ

Loading...

জনপ্রিয় বিভাগসমূহ

Loading...