সমাধান না করে এই অভিযোগটি লুক্কায়িত করা হয়েছে কেনো?

সমাধান না করে এই অভিযোগটি লুক্কায়িত করা হয়েছে কেনো?সমাধান না করে এই অভিযোগটি লুক্কায়িত করা হয়েছে কেনো? https://www.bissoy.com/811814/ যেহেতু দুই দুইবার আমার Wall এর সবগুলো পোস্ট মুছা হয়েছে, সেহেতু আমি জানতে চাচ্ছি, কে এমনটি করলো? ১। কেউ কি আমার আইডি হ‍্যাক করেছে? ব‍্যবহার করছে? আমার পোস্টগুলো মুছে দিচ্ছে? ২। নাকি বিস্ময় কর্তৃপক্ষের ইচ্ছায় এমনটা কোনো এডমিন করছে? ৩। নাকি কোনো এডমিন কর্তৃপক্ষের অনুমতি না নিয়ে ইচ্ছাকৃতভাবে এমনটি করছে? ৪। নাকি সত‍্যিই কোনো এলিয়েন আমার আইডিতে আক্রমণ করলো? প্রশ্নগুলোর উত্তর জানা জরুরী। কেননা, এটা প্রাইভেসির ব‍্যাপার! ব‍্যবহারকারী হিসেবে এর উত্তর জানতে না পারলে, সামনে বড় কোনো সমস‍্যাও তো হতে পারে?
বিভাগ: 
Share

2 টি উত্তর

আপনি হয়তো বিস্ময়ের নীতি জানেন যে, *একই প্রশ্ন আগে করা থাকলে একই প্রশ্ন যদি আপনি পরবর্তীতে করেন তবে প্রশ্নটি লুকায়িত/বন্ধ করা হয় *আর উত্তর করার সময় যদি ভুল,কপি,অপূর্ন ইত্যাদি হলে তা মুছে/লুকায়িত করা হয়। *আর লুকায়িত/বন্ধ ,প্রায় ক্ষেত্রে বিশেষ সদস্যরাই করে থাকে
১। নিজের প্রোফাইলের Wall পোষ্ট নিজে ছাড়া কেউ ডিলেট করতে পারবে না। তাই বলছি আপনার আইডি হয়তো হ্যাক হয়েছে। কেউ আপনার আইডিতে প্রবেশ করে হয়তো এরকম করছে অর্থাৎ Wall পোষ্ট মুছে ফেলছে। ২। না, এমনটা কোন বিস্ময় কর্তুপক্ষ বা এডমিনের দ্বারা হচ্ছে না। ৩। কারও Wall পোষ্ট ডিলেট করার ক্ষমতা এডমিনের নেই। তাই এডমিন এধরনের কাজ করতে পারে না। ৪। এলিয়েন বলতে আপনি কি বুঝাতে চাচ্ছেন?

সাম্প্রতিক প্রশ্নসমূহ