এই প্রশ্নটি বন্ধ করা হয়েছে কেনো?

এই প্রশ্নটি বন্ধ করা হয়েছে কেনো?

এই প্রশ্নটি বন্ধ করা হয়েছে কেনো?

https://www.bissoy.com/808954/#a808983
এই চিরকুট সহকারে বন্ধ করা হয়েছে: মতামত ভিত্তিক প্রশ্ন! প্রয়োজন নেই!
আচ্ছা ভাই,
আমারটা যদি মতামতমূলক প্রশ্ন হয়ে থাকে, তাহলে এটি কোন ধরণের প্রশ্ন?
https://www.bissoy.com/136098/
আপনি এই প্রশ্নটি দেখুন:
https://www.bissoy.com/808668/
মূলত আরিফুল ভাইয়ের এই প্রশ্নটি দেখেই আমি আমার প্রশ্নটি করার অনুপ্রেরণা পেয়েছিলাম?
খেলা আর খেলোয়াড় নিয়ে প্রশ্ন দিলে আজ মতামতমূলক প্রশ্ন হয় না, প্রিয় ব‍্যক্তি আর প্রিয় মনীষীদের নিয়ে প্রশ্ন দিলে মতামতমূলক প্রশ্ন হয়ে যায়?
পৃথিবীতে খেলা নিয়ে এমন প্রশ্নের প্রয়োজন আছে, কিন্তু প্রিয় ব‍্যক্তি বা প্রিয় মনীষীদের নিয়ে এমন প্রশ্নের প্রয়োজন নেই?
বিভাগ: 
Share

4 টি উত্তর

ভাই এটা মতামত ভিত্তিক প্রশ্ন এতে উত্তরের প্রয়োজন নেই মন্তব্য করলেই যথেষ্ট।আপনি যে উদাহরণগুলো দিয়েছেন সে প্রশ্নগুলো বন্ধ করা হয়েছে আবার প্রশ্নকর্তা নিজে বা অন্যকেউ সেটি খুলে দিয়েছে।আপনি চাইলে আপনার প্রশ্নটি আমি খুলে দিতে পারি।
কিছু কিছু বিশেষ সদস্যদের বিশেষ ক্ষমতা থাকার কারনে তারা দুর্নীতি করছে।তারা আমাদের মতো সাধারন মানুষের প্রশ্ন/প্রশ্নের উত্তর বন্ধ করে নিজেই পুনরায় সেই উত্তর দিচ্ছে।যার ফলে আমাদের প্রশ্নের উত্তর দিতে মন চায় না।আপনি সরাসরি প্রশাষকের সাথে কথা বলুন।তারা শুধু বিশেষ লোকদের অধিকার দেয় কিন্তু আমাদের মতো সাধারন মানুষদের খুব একটা গন্য করে না বা অধিকার দেয় না

এটি একটি প্রশ্নোত্তর ভিত্তিক সাইট।

আমরা সাধারনত এখানে প্রশ্নোত্তর ছাড়া অন্য কোন পোষ্ট এপ্রোভ করিনা অনুমতি ছাড়া।

বিশেষ সদস্যদের কে এটাই বলা আছে এবং তারা সেটাই করছে।

মতামত নির্ভর প্রশ্ন বিস্ময় প্রশাসন ছাড়া অন্য কেউ দিতে পারবে না। যদি কেউ দিতে হয় তাহলে বিস্ময় প্রশাসন থেকে অনুমতি নিতে হবে। আপনি কি অনুমতি নিয়েছিলেন?

মতামত নির্ভর প্রশ্ন বিস্ময় প্রশাসন ছাড়া অন্য কেউ দিতে পারে না। যদি কেউ দিতে চায় তাহলে বিস্ময় প্রশাসন থেকে অনুমতি নিতে হয়। আপনি বোধ হয় অনুমতি নেন নি। এ কারণেই সমস্যাটা সৃষ্টি হয়েছে। আশা করি বাদশাহ সাহেব বুঝতে পেরেছেন।

সাম্প্রতিক প্রশ্নসমূহ