বিস্ময়ের প্রতিষ্ঠাতা ও পরিচালক, প্রশাসক, সমন্বয়ক, সম্পাদক ও বিশেষজ্ঞসহ সকল সাধারণ সদস‍্যের দৃষ্টি আকর্ষণ করছি?

বিস্ময়ের প্রতিষ্ঠাতা ও পরিচালক, প্রশাসক, সমন্বয়ক, সম্পাদক ও বিশেষজ্ঞসহ সকল সাধারণ সদস‍্যের দৃষ্টি আকর্ষণ করছি?আমার এই প্রশ্নটি https://www.bissoy.com/802257/ লুকিয়ে রাখা হয়েছে কেনো? আমার এই প্রশ্নের ব‍্যাখ‍্যায় বা মন্তব‍্যে কোনো ভুল থাকলে, দয়াকরে সংশোধন করে দিলে ভালো হতো? লুকানোর যৌক্তিক কারনটা বললে ভালো হতো? এই প্রশ্নটি পুনরায় প্রদর্শন করা যায় কি না, বিবেচনা করলে ভালো হতো? আমার আরেকটি প্রশ্ন https://www.bissoy.com/803698/ লুকিয়ে রাখা হয়েছে কেনো? লুকানোর যৌক্তিক কারণটা কী? এ ধরণের প্রশ্ন বিস্ময়ে বহু রয়েছে। যেমন, আমার আরেকটি প্রশ্ন https://www.bissoy.com/782331/ লুকানো হয়নি। আমার আরো কয়েকটি প্রশ্ন লুকিয়ে রাখা হয়েছে, তবে সেগুলো লুকানো নিয়ে আমার কোনো আপত্তি নেই। তবে উপরের দুইটি লুক্কায়িত প্রশ্ন পুনরায় প্রদর্শন করা যায় কি না বিবেচনা করলে ভালো হতো? এই প্রশ্ন দুইটির প্রথমটি জ্ঞানগর্ভমূলক কথার দিকে সকলকে ধাবিত করে এবং দ্বিতীয়টি সৃজনশীলতার অনুপ্রেরণা যোগায়। ভালো কোনোকিছু নষ্ট করতে নেই। আমি যা জানি, তা সুন্দরভাবে সবাইকে প্রশ্ন ও উত্তর করার মাধ্যমে জানানোর জন‍্যই বিস্ময়ে এসেছি। এখানে বিতর্ক, পয়েন্ট কামাই বা বিস্ময়কর গুরু হওয়ার জন‍্য আসিনি। 'বিস্ময়' আমাকে কখনো ছুঁড়ে ফেলে দেবে না তো? ইচ্ছা হলে, ব্লক মেরে দিবেন, আর বিরক্ত করবো না। পরিশেষে, প্রশ্ন দুইটি পুনরায় প্রদর্শন করার জন‍্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। ধন‍্যবাদ সবাইকে।
বিভাগ: 
Share

2 টি উত্তর

আপনার প্রশ্নগুলো লুকানোর যুক্তিগত কারন আছে আপনার প্রশ্নটি নীতিমালা ভঙ্গ করেছে।প্রথম প্রশ্ন এবং ২য় প্রশ্নে আপনি সবার মতামত চেয়েছেন যেটা বিস্ময় নীতিমালা অনুসরন করে না।বিস্ময় সমস্যা সমাধানের সাইট এখানে কোন এরকম প্রশ্ন গ্রহনযোগ্য নয়।আপনার এরকম প্রশ্ন যে কোন ফেসবুক গ্রুপে করে মতামত জানতে পারেন।দয়া করে বিস্ময়ের নীতিমালা পড়ে নিন।নীতিমালা অনুসরন করে প্রশ্ন করবেন। 


https://www.bissoy.com/terms 

image image   

আপনার প্রশ্নে ত্রুটি ছিল তাই প্রশাসনের পক্ষ থেকে লুকিয়ে রাখা হয়েছে। আপনি নীতিমালা পড়ুন তাহলে বুঝতে পারবেন। যদি তারপরও বুঝতে না পারেন তাহলে এক সপ্তাহ সময় নিন। আপনার প্রশ্ন লুকায়িত করা হয়েছে এজন্য আপনি রেগে গেছেন। রাগান্তিত অবস্থায় মানুষের ব্রেন সঠিক ভাবে কাজ করতে পারে না তাই আপনি এই মুহূর্তে বুঝতে পারছেন না আপনার ভুল কোথায় ছিল।  

সর্বোপরি বিস্ময় অ্যানসারস এর যে কোন বিষয়ে প্রশাসকবৃন্দ সর্বময় ক্ষমতা সংরক্ষণ করেন। 

সাম্প্রতিক প্রশ্নসমূহ