Bissoy Answers অতিক্রম করল ৩,০০,০০০ উত্তরের মাইলফলক!!!! আপনার অনুভূতিটা কি?
 (2006 পয়েন্ট)

জিজ্ঞাসার সময়

অভিনন্দন সবাইকে! আপনাদের প্রিয় ওয়েবসাইট বিস্ময় অ্যানসার ক্রমাগত এগিয়েই চলেছে। প্রতিদিন আসছে অনেকগুলো প্রশ্ন এবং তার সমাধান। এখন বিস্ময় অ্যানসার (Bissoy Answers) অতিক্রম করেছে ৩,০০০০০ উত্তরের এক বিশাল মাইলফলক!!। এখন এ সম্পর্কে আপনার অনুভূতিটা কিরকম?... উত্তরে ব্যক্ত করুন আপনার অনুভূতি_?

104 Answers

 (184 পয়েন্ট) 

উত্তরের সময় 

সত্যিই খুব গর্ববোধ করছি বিস্ময় অ্যানসারের সদস্য হতে পেরে। আমি এখানে নতুন তারপরও এই ওয়েব সাইটকে খুব ভালোবেসে ফেলেছি। এখনকার সকল সদস্যকে নিজের আপনজনই মনে হয়। এক কথায় বলতে গেলে সত্যিই খু্ব ভালো লাগছে।
 (1053 পয়েন্ট) 

উত্তরের সময় 

অভিনন্দন জানাই বিস্ময়ের প্রধান কর্মকর্তাদের এই মাইফলক অর্জন করার জন্য।আশা করি বিস্ময়কে আরও আরও সামনে এগিয়ে নিয়ে যাবেন। 
 (33 পয়েন্ট) 

উত্তরের সময় 

অনেক ভালো লাগতেছে, এর মাধ্যমে হাজর হাজার মানুয় তাদের সমস্যা গুলো সমাধান করতে পেরেছে।
 (372 পয়েন্ট) 

উত্তরের সময় 

আলহামদুলিল্লাহ...! বিশ্বয়ের সাথে থেকে নিজেকে ধন্য মনে করছি। বাস্তব জীবনের অনেক সমস্যার সমাধাণ পেয়েছি এখান থেকে। আশা করি বিশ্বয় আরও এগিয়ে যাবে নতুন দের সাথে হবে আরও নতুন... "
 (1862 পয়েন্ট) 

উত্তরের সময় 

আমার খুব ভালো লাগছে এই উন্নতি দেখে।আমাদের এই সাইটএ এখন তিন লক্ষ সমাধান ! ! ! এটা অবশ্যই এই সাইটের সবার জন্য বিশাল গর্বের ব্যাপার।তাই আবারও ভিজিটরদের প্রতি আমার অফুরন্ত শুভেচ্ছা ও অভিনন্দন !! ভবিষ্যতে Bissoy Answers এর আরও অনেক উন্নতি হোক এটাই আমরা চাই।

 (3053 পয়েন্ট) 

উত্তরের সময় 

৩,০০,০০০ উত্তর মানে ৩,০০,০০০ টি সমাধান !!! 

অভিনন্দন বিস্ময়ের প্রশসকদের যার বিস্ময়ের পরিবেশ সুন্দর রাখার জন্য কাজ করে যাচ্ছেন। অভিনন্দন প্রতিটা সদস্যকে যারা তাদের ক্ষুদ্র ক্ষুদ্র জ্ঞান দিয়ে বিস্ময়কে একটা বিশাল তথ্যভাণ্ডার ও সমস্যা সমাধানের প্লাটফর্মে পরিনত করে যাচ্ছে। 

 (1535 পয়েন্ট) 

উত্তরের সময় 

এইটা শুধু এই সাইটের গর্বের বিষয় নয় আমাদের ও একটা সম্মান যে আমি এই বিষ্ময় আন্সারের একজন সদস্য!
 (4727 পয়েন্ট) 

উত্তরের সময় 

বিস্ময়ের ৩ লক্ষ উত্তরের মাইলফলক অতিক্রম করায় অভিনন্দন জানাই বিস্ময় কর্তপক্ষকে।কারণ তারা সুযোগ দিয়েছে বলেই তো বিস্ময়ে থাকা আমরা সবাই মিলে এই কৃতিত্ব অর্জনে সক্ষম হয়েছি।তাই বিস্ময়ের সকল সদস্যদেরও অভিনন্দন জানাই বিস্ময়ে তাদের মূল্যবান সময় দিয়ে মানুষের সমস্যা সমাধান করার জন্য।আমিও বিস্ময়ের পাশে থেকে এই মাইলফলকের অংশিদার হিসেবে নিজেকে ভাগ্যবান মনে করছি।এ অনুভূতি ভাষায় প্রকাশ করার মত নয়।
 (3 পয়েন্ট) 

উত্তরের সময় 

অভিনন্দন জানাই বিস্ময়ের প্রধান 
 (1809 পয়েন্ট) 

উত্তরের সময় 

আরো এগিয়ে যাক bissoy এই কামনাই করে।আমি মনে করি এখানে এসে সবাই কিছুনা কিছু জানতে পেরেছে । কিছু বিশেষ সদস্য রয়েছে যারা ক্ষমতার অপব্যবহার করে তাদের পদ কেড়ে নিয়ে যোগ্যদের পদ দিলে সাইটটি আরো দ্রুত এগিয়ে যাবে।
সম্পর্কিত প্রশ্নসমূহ
Loading interface...
জনপ্রিয় টপিকসমূহ
Loading interface...