জিপি সিম সম্পর্কে.........!?

জিপি সিম সম্পর্কে.........!?আমার জিপি সিম তাতে প্রায় কোনো অফারই এক্টিভ হয় না। বিশেষ করে এম্বি অফার। এমন কি কোনো সিস্টেম বা কার্যক্রম আছে যেটার দ্বারা প্রায় সব অফার এক্টিভ হবে......????
বিভাগ: 
Share

7 টি উত্তর

আপনার যেহেতু কোন অফারই চালু হয়না/পান না তাই জিপি কাস্টমার সার্ভিসে অভিযোগ করতে পারেন।১২১ কল করে নির্দেশ মতো বাটন চেপে কথা বলতে পারেন ।আশা করি সমস্যা সমাধান হবে
অাপনি অাপনার জিপি সিমের বর্তমান অফার জানতে ডায়াল করুন*১২১*৩৫৪৪# । এমবি অফার।

 আপনি মাই জিপি এপ্স ব্যবহার করলে  এই সমস্যার মুক্তি পেতে পারেন । মাই জিপিতে যে অফার আছে সেগুলো নিতে সমস্যা হবে না ।

অাপনি অাপনার জিপি সিমের বর্তমান অফার জানতে ডায়াল করুন*১২১*৩৫৪৪# । এমবি অফার
আপনি Wow Box ব্যাবহার করুন। আশাকরি আপনার প্রবলেম শলভ হবে।

আপনি বলছেন আপনার জিপি সিমে অনেক সময় অফার চালু হয় না এর কারণ রয়েছে তাই হয় না । 

কারণ

  • গ্রামীণ ফোন তাদের সকল গ্রাহকের জন্য এক প্রকার অফার দিয়ে রাখে না । তাদের কাস্টমার ভিত্তি আলাদা অফার রয়েছে । আপনাকে গ্রামীণফোন থেকে GP Offer নামে যে মেসেজ গুলো আসবে এবং সেই মেসেজে যে অফার গুলো থাকবে শুধু সেগুলোই আপনার সিমের জন্য প্রযোজ্য । ধরুন আমার সিমে অফার দিলো 17 টাকায় 1GB তাই আমি এই অফার টি নিতে পারবো কিন্তু আপনার সিমে এই অফারের কোনো মেসেজ আসল না । তখন আপনি চাইলেই বা কোনো পদ্ধতি এই অফার টি নিতে পারবেন না । আপনার সিমের ব্যবহার এর উপর নির্ভর করবে আপনাকে গ্রামীণফোন কি কি অফার দিবে। 
  • এখন আপনি ভালো অফার পেতে আপনাকে দেয়া মেসেজ গুলো নিয়মিত চেক করুন বা WOW BOX দেখতে পারেন মাই জিপি অ্যাপ ও চেক করতে পারেন । তবে মূলত এমন কোনো উপায় নেই যার দ্বারা আপনি সব অফার চালু করতে পারবেন। শুধু আপনার সিমের জন্য যে অফার আছে , আপনার ব্যবহারের জন্য গ্রামীণফোন কর্তৃপক্ষ যেমন অফার চালু রেখেছে সেগুলোই আপনি ব্যবহার করতে পারবেন। 
আশা করি আপনাকে বুঝাতে পেরেছি । ধন্যবাদ । 
আপনি 158 এ অভিযোগ রেজি: করুন (ফ্রী)এবং তারা 24 ঘন্টার মধ্যে আপনাকে কল করবে এবং আপনি সমস্যার কথা বলবেন।আশা করি সমাধান হবে।