আমার বয়স ১৭। আমার লিংগ শক্ত অবস্থায় ৪ ইঞ্চি।?

আমার বয়স ১৭। আমার লিংগ শক্ত অবস্থায় ৪ ইঞ্চি।?আমার বয়স ১৭। আমার লিংগ শক্ত অবস্থায় ৪ ইঞ্চি। আমি মাঝে মাঝে হস্তমৈথুন করি। আমার লিঙ্গ কি আর বড়  হবে না।
বিভাগ: 

5 টি উত্তর

আপনি হস্তমৈথুন বাদ দিয়ে দিন। এবং পুষ্টিকর খাবার খান, এতে আপনার শরীরে শক্তি ফিরে আসবে ।এবং আপনার লিঙ্গ অবশ্যই বড় হবে। ধন্যবাদ।
আপনার বয়স এখনো তেমন বেশী হয় নাই **আর মানুষের যেহেতু ২৫ বছর বয়স পর্যন্ত বৃদ্ধি ঘটে সেহেতু আপনার লিংঙ্গ সমান্য কিঞ্চিৎ পরিমান বৃদ্ধি ঘটতে পারে। **আর হস্তমৈথুন এবং নেশার অভ্যাস ত্যাগ করতে হবে।

হস্তমৈথুন শরীর ও যৌনাঙ্গের অনেক ক্ষতি করে। হস্তমৈথুন চালু রাখলে লিঙ্গ বড় হওয়ার কোনো সম্ভাবনা নেই। বরং হস্তমৈথুন করতে থাকলে একটা সময় লিঙ্গ খুবই দুর্বল বা নরম হয়ে যায়, ছোট ছোট মনে হয়, সহজে দাঁড়াতে চায় না এবং বিয়ের পর স্ত্রীর কাছে যৌন অক্ষমতা প্রকাশ পায়। হস্তমৈথুন করার ফলে বর্তমান পৃথিবীতে অনেকেরই বাচ্চা হয় না, কারন এটা করলে শুক্রাণু কমে যায়, তথা বাচ্চা হওয়ার ক্ষমতা হ্রাস পায়। আপনি যদি এখন থেকে চিরতরের জন‍্য এটা বাদ দিতে পারেন, তাহলে একটা সময় গিয়ে, আপনি আপনার পরিলক্ষিত, এর ফলে সৃষ্ট সকল সমস‍্যা থেকে মুক্তি পেতে পারেন।

https://www.bissoy.com/771416/
মানুষের শরীরের অঙ্গ ২৫ বছর পর্যন্ত বাড়ে।অতএব আপনার লিঙ্গ আরও বাড়বে মনে হয়।।আর হস্তমৈথুন এর সাথে লিঙ্গ বাড়ার কোনো সম্পর্ক নাই।
আপনার লিঙ্গ যতেষ্ট পরিমান বড় আছে,, আপনার বয়স অনুযায়ী আর কিছুটা বড় হতে পারে,,তবে সেক্ষেত্র প্রথমে আপনাকে হস্তমৈথুন সম্পূর্ণ বাদ দিয়ে দিতে হবে,পুষ্টিকর খাবার গ্রহণ করতে হবে,,পর্ণ দেখা বন্ধ করতে হবে,, আশা করি এই নিয়মে চললে উপকারে আসবে।

সাম্প্রতিক প্রশ্নসমূহ