আমরা দুইজন সমান বয়সের,আমআদের বয়স ২০ এখন আমরা বিয়ে করে কোন হোটেল এএ থাকতে পারব,??পুলিশ আটক করলে শুধু কাবিন নামা দেখালেই কি হবে?

আমরা দুইজন সমান বয়সের,আমআদের বয়স ২০ এখন আমরা বিয়ে করে কোন হোটেল এএ থাকতে পারব,??পুলিশ আটক করলে শুধু কাবিন নামা দেখালেই কি হবে?
বিভাগ: 

3 টি উত্তর

বৈধ উপায়ে বিয়ে করে হোটেলে না থেকে সামর্থ‍্য অনুযায়ী নিরাপদ কোনো জায়গায় বাসা ভাড়া নিয়ে থাকুন। স্বামীকে কাজে উৎসাহিত করে সংসার চালাতে সাহায‍্য করুন। পুলিশি ঝামেলা এড়ানোর জন‍্য:

১। অবশ‍্যই বৈধ উপায়ে বিয়ে করবেন
২। বর, কনে ও সাক্ষীরা যেনো কাগজে-কলমে প্রাপ্তবয়স্ক হয়
৩। একজন ভালো কাজীর মাধ‍্যমে বিয়ে করবেন
৪। বিয়ে রেজিস্ট্রি করবেন
৫। কোর্ট ম‍্যারিজ করবেন
৬। থানায়  জিডি করে রাখবেন
নিকাহ্ নামা, কোর্ট ম‍্যারিজের কাগজ ও জিডির মূলকপিগুলো সাথে রাখলে পুলিশি বা আইনি ঝামেলা মোকাবেলা করা সহজ।
তবে পালিয়ে বিয়ে করলে পরবর্তী জীবনে অনেক কষ্ট ও সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা থাকে। কারন, কোনো পরিবারই এমন বিয়ে সহজে মেনে নেয় না।
https://www.bissoy.com/770583/
আপনারা বিয়ে করতে পারবেন না কারন এখন ও আপনি বিয়ের বয়স হয় নাই আমার জানা মতে ছেলে দের বিয়ের বয়স ২১ বছর এবং মেয়ের বিয়ের বয়স ১৮. যদিও মেয়ের বিয়ের বয়স হয়েছে কিন্ত আপনার হয় না। ছেলেদের বিয়ের বয়স কমানো নিয়ে অনেক বার আইনন প্রণয় করা হয়েছে কিন্ত বাস্তবায়ন করা হয় নাই। যে করনে আগের বয়স ই আছে এক জন ছেলের বিয়ে করার জন্য। এখন আপনারা বিয়ে করলে তা আইনত অপরাধ হবে। আশা করি বুঝতে পেরেছেন।
আপু হোটেল কেন? আপনারা যদি বিয়ে করে থাকেন তবে বাসা ভাড়া নিয়ে থাকুন।আমার মনে হয় কোন সমস্যা হবে না। আবার পুলিশের হাত থেকেও বাচতে পারবেন।

সাম্প্রতিক প্রশ্নসমূহ