একটা মেয়েকে পছন্দ করি,সেও আমাকে পছন্দ করে এখন তারে সারপ্রাইজ দিয়ে,প্রোপোজ করব কিভাবে? একটা মেয়েকে পছন্দ করি,সেও আমাকে পছন্দ করে এখন তারে সারপ্রাইজ দিয়ে,প্রোপোজ করব কিভাবে?
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
3 টি উত্তর

আপনি এই পদ্ধতিটি করতে পারেন 

  • তাকে আপনি একটি জায়গায় একাই আসতে বলেন রিক্সায় শাড়ি পরে আসলে অনেক ভালো হত। রিক্সা থেকে একটি ছোট্ট মেয়ে শিশু নামাবে এবং তাকে এক গুচ্ছ গোলাপ ফুল দিতে পারেন ( এখানে গোলাপ দেয়া ভালো তবে তার পছন্দের ফুল ও হতে পারে ) । মেয়েটি তাকে বলবে একজন আমাকে এই ফুল গুলো আপনাকে দিতে বলল। সে ঐ জায়গায় দাড়িয়ে আছে । 
  • তারপর সে ঐ জায়গায় যাবে সেখানে গিয়ে একটি ছেলে শিশুকে দেখতে পাবে এখানে ছেলে শিশু টি তাকে আরও একবার এক গুচ্ছ গোলাপ দিবে সাথে একটি তার প্রিয় চকলেট হার্ট বক্স । 
  • এবারও ছেলেটি আর একজন কে দেখিয়ে বলবে সে দিতে বলেছে আপনাকে। 
  • তারপর যখন সে তৃতীয় মেয়ে শিশুর কাছে আসবে তখন সে বলবে আমি আপনাকে একটি জায়গায় নিয়ে যাবো চোখ বেধে । তারপর শিশুটি তাকে আপনি যেখানে তাকে আপনার মনের কথা বলবেন সেখানে নিয়ে যাবে এই জায়গা টি অনেক সুন্দর করে সাজাবেন কিন্তু মনে রাখবেন সাজাতে গিয়ে বেশি সাজাইয়েন না সিম্পেল করে সাজাবেন । এখানে আপনি হাটু গেরে এক গুচ্ছ ফুল আর হাতে একটি আংটির বক্স নিয়ে থাকবেন সে আসার পর আপনি বলবেন তাকে চোখ খুলতে বলবেন তারপর তাকে সুন্দর ও সৎ মনে নিজের মনের কথা বলে দিবেন । 
  • আর হ্যা আগে থেকেই তাকে বলে দিবেন যে তাকে আপনি একটা সারপ্রাইজ দেবেন না হলে এই বাচ্চাদের দেয়া ফুল তারপর চোখ বাধতে নাও পারে । 
  • আর হ্যা আপনি চাইলে এই বাচ্চার ধারাবাহিকতা বাড়াতে পারেন আপনাদের স্মৃতির কোনো চিহ্ন বাচ্চাদের মাধ্যমে তাকে মনে করিয়ে দিতে পারেন 
  • আর ভালোবাসা যেহেতু আপনার ভালোবাসার মানুষ টা যেহেতু আপনার তাই নিজের মন থেকেও কিছু একটু অন্যরকম ভাবুন সেটা যত অদ্ভুদ ই হোক না কেন তার কাছে এই দিনটি মনে থাকবে সারাজীবন তাই যতটুকু পারেন চেষ্টা করুন স্মরণীয় করে রাখতে  
আপনি তাকে নীল শাড়ি পরে আসতে বলবেন, আর আপনি নির্দিষ্ট জায়গায় নিজেকে আড়াল করে রাখবেন। মেয়েটি সেখানে এসে অপেক্ষা করতে থাকবে। আপনি পিছন থেকে এসে হটাত হাঁটু গেড়ে I LOVE YOU বলে একটা রিং বা গোলাপ দিয়ে প্রপোজ করে বসবেন ।।গায়ে থাকবে মেয়েটির প্রিয় রংয়ের শার্ট ।।। ।
তার সবথেকে পছন্দের জিনিসটি কি সেটা জানার চেষ্টা করুন। সেটা কোনো বস্তু বা অদৃশ্য কোনো ভালো লাগার আবেগ ও হতে পারে। সেটার পুঃন প্রকাশ করেই তাকে তাক লাগিয়ে দিন এবং সরাসরি I LOVE YOU বলে ফেলুন!