আমি একটা মেয়েকে পছন্দ করি। তাকে ২ বার প্রোপজ করেছি কিন্ত সে বার একই কথা বলে যে এখন না পরে। ৬ মাস আগে দুই বার বলছিলাম। আমি এখন কি করব? আমি একটা মেয়েকে পছন্দ করি। তাকে ২ বার প্রোপজ করেছি কিন্ত সে বার একই কথা বলে যে এখন না পরে। ৬ মাস আগে দুই বার বলছিলাম। আমি এখন কি করব?
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
4 টি উত্তর
আসলে সেই মেয়েটি হয়তো এখন প্রেম করার জন্য প্রস্তুত না তাই অপেক্ষা করুন।
সে অনেক চতুর আপনাকে সে এভাবে ঘোরাতে পারে। তার সাথে সম্পর্ক তৈরি করতে চাইলে ভালো ভাবে বুঝে শুনে সম্পর্কে জড়ান শেষে যেন কাঁদতে না হয়। 
মেয়েদের কাছে যতই দুর্বল হবেন ততই আপনাকে প্যারা দিবে, যতই আবেগ প্রকাশ করবেন ততই আপনাকে প্যারা দিবে। বার বার প্রপোজ করলে আপনাকে প্রত্যাহার করে প্যারা দিবে এটাই মেয়েদের আসল কাজ। মেয়ে যদি ভাব নেয় তাহলে কয়েকদিন তাকে ফলো করে তার সামনে সামনে কয়েকদিন থেকে আপনি হঠাৎ করেই প্রপোজ করে আপনিও ভাব নিন,তার থেকে দূরে চলে যান দেখবেন কিছুদিন পরে সে নিজেই আপনার পিছনে আসবে। আর না আসলে বুঝবেন এই মেয়ের দ্বারায় সম্ভব না ভালোবাসা তার থেকে  আদায় করা।মেয়েটি ভালোবাসাই বুঝেনা। যেহেতু প্রপোজ করেছেন সেহেতু এখন আপনিও ভাব নেন তারপর দেখুন কি হয়।তার সামনেই যাবেন না আড়ালে থাকুন। 
আপনি আপনার আচরণ দিয়ে তাকে বুঝান যে আপনি তাকে অনেক ভালোবাসেন। আর এ ব্যাপারে আপনি অনেকট অনেকটা  বুঝাইতে পারছেন । আশা করা যায় সে পটেগেছে ।তাই মজার জন্য সময় নিচ্ছে। আর সময় দিন তাকে।