মেয়ে কে কী কথা বললে সে আমার প্রতি আকষণ বাড়বে প্রেম করতে চাইবে?

মেয়ে কে কী কথা বললে সে আমার প্রতি আকষণ বাড়বে প্রেম করতে চাইবে?
বিভাগ: 
Share

3 টি উত্তর

আকর্ষণ বাড়িয়ে প্রেম করার থেকে না করা অনেক ভালো কারন একটা জিনিষ এর প্রতি আপনি আকর্ষিত হয়েছেন সেই জিনিষ টা কিনে আনলেন এবং কিছু দিন পর সেই একই জিনিষ আরো বেশি আকর্ষণীও দেখলেন,,, তখন আপনার মনে হবে এটা নিলেই ভালো করতাম। তাই নিজের যোগ্যতা দিতে মেয়ে টার মন জয় করার চেষ্টা করুন। এতে হারানোর ভয় কম থাকবে। আশা করি বুঝতে পেরেছেন।

কথা বলে আকর্ষণ না তার প্রতি আপনাকে একজন ভদ্র ও শান্ত ছেলে হিসেবে নিজেকে গড়ে তুলুন।মেয়েরা সবসময়েই ভদ্র ছেলেদের পছন্দ করে,যেসব ছেলেরা কথাবার্তা কম বলে সেসব ছেলেদেরকে মেয়েরা বেশি ফলো করে এবং পছন্দ করে।যাকে আপনার পছন্দ হয় তার সামনে থাকার চেষ্টা করুন,ভদ্র ছেলের মতো শুধু চুপচাপ চেয়ে তাকে দেখুন কোন কথাবার্তা না বলে।তার সামনে কখনো কোন অনিষ্ট কোনকিছু করবেন না।দেখবেন মেয়েটিও আপনাকে ফলো করবে তারমানে তার মনেও ভালো লাগা শুরু হবে। এভাবে আস্তে আস্তে ফলো করে মেয়েটিকে তারপর কোন একদিন তার সাথে কথা বলার জন্য সুযোগ খুঁজে বের করুন,বা তার সাথে বন্ধুত্ব হওয়ার জন্য নিজেই গিয়ে কথাবার্তা বলতে পারুন।মেয়েরা খুব কমেই আসে ছেলেদের সাথে নিজ ইচ্ছায় কথাবার্তা বলার জন্য এদিক দিয়ে মেয়েরা দুর্বল তাই আপনাকেই প্রথমে কথাবার্তা তার সাথে শুরু করতে হবে।তারপর বন্ধুত্ব কিছুদিন চালিয়ে যান কোন একদিন সুযোগ বুঝে প্রপোজ করুন।কোন একটি জবাব পাবেন হ্যাঁ অথবা না।

আর পরিচিত হলেও তার সাথে কথাবার্তা কম বলবেন শুধু পজেটিভ কথাবার্তা বলুন,সবসময় ভদ্র থাকার চেষ্টা করুন।তাহলে সে আপনার প্রতি দুর্বল হবে সময় সুযোগ বুঝে অফার দিন যদি পারে সে গ্রহণ করবে নয়তো না।আর এভাবেই একজন মেয়েকে পঠানোর ভালো উপায়।

যোগ্যতা ভালোবাসার প্রকাশ ভঙ্গিকে দৃঢ় করে।  এখানে উল্লেখ্য যে সামাজিক প্রতিষ্ঠিত ব্যক্তির প্রতি নারীরা সহজে আকর্ষিত হয়।   

সাম্প্রতিক প্রশ্নসমূহ