হস্তমৈথুন নাকি মৃত্যু?

হস্তমৈথুন নাকি মৃত্যু?

আর পারছি এভাবে জীবন-যাপন করতে। জীবন পুরো নরক এর মত হয়ে গেছে। বিভিন্ন উপায় অবল্মবন করেছি কিন্তু কোনো উপায়ই কর্যকরি হয়নি। অনলাইন থেকে শুরু করে সেলফ কন্ট্রোল কোনো কিছুই কাজে আসে নি। হস্থমৈথুন আমার জন্য একটা দুসপ্ন হয়ে উঠেছে। কোনো ভাবেই নিজের সাথে আর পেরে উঠছি না। তাই আবশেষে লিখেই ফেললাম নিজের সমস্যা। হোমিওপ্যাথি বাদে কোনো কার্যকরি উপায় আছে কি? কোন চিকিৎসক বা কোথায় সরনাপন্ন হলে এই সমস্যা থেকে মুক্তি পেতে পারি। আমি ঢাকাতে থাকি।


অগ্রিম ধন্যবাদ

বিভাগ: 

5 টি উত্তর

আপনি নিজেই বোঝতে পারতেছেন এর থেকে বাহির হওয়ার কোন উপায় নাই,তাই হস্তমৈথুন ছেড়ে দেওয়ার সবচাইতে কার্যকরী উপায় হলো আপনি বিয়ে করে ফেলুন এটার হয়ত আপনার জন্য সবচাইতে কার্যকরী উপায়!এছাড়া আর কোন কার্যকরী উপায় নাই!
ইচ্ছা শক্তি যদি হয় কঠর তাহলে এই কাজ ছাড়া সম্ভব। সর্ব প্রথম নিজের ইচ্চা শক্তি/ মনবল বাড়াতে হবে। আপনি বলেছেন আপনি অনেক উপায় অবলম্বন করেছেন কিন্ত কাজ হয়নিঃ আমার প্রশ্ন আপনি কী এক দিন ও পর্ণ না দেখে আছেন। আমার মনে হয় আপনি অধিক পরিমাণে পর্ণ দেখেন। যার ফলে এই বাজে কাজ করতে বাধ্য থাকেন। যা হারাম। এখন কিছু উপায় লিখছি ইন শা আল্লাহ্‌ কাজ হবেঃ ১. পর্ণ দেখা বাদ দিতে হবে ২. ফোনে পর্ণ থাকলে তা ডিলিট করতে হবে। ৩.ফোনে এমবি লোড করা যাবে না ৪. কোন বন্ধুর থেকে পর্ণ নেওয়া যাবে না ৫. যে সকল বন্ধ পর্ণ দেখে তাদের সঙ্গ ত্যাগ করতে হবে। ৬.মনে রাখতে হবে এই টা একটা বাজে কাজ, এই কাজের জন্য পরকালে শাস্তি পেতে হবে। ৭.আল্লাহতালা কে ভয় করুন। ৮. একটি বাটন প্রেস ফোন ব্যাবহার করুন যে দিয়ে ভিডিও দেখা যাবে না। ৯. রুমে একা একা থাকা যাবে না। ১০.যখন হস্থমৈথুন করতে ইচ্ছা করবে তখন বাহিরে চলে যাবেন, হাটাহাটি করতে হবে,বাসায় সময় দিতে হবে। ১১. সব থেকে ভালো হয় কোন কাজ এরর মধ্যে নিজেকে ব্যাস্ত রাখলে। ১২. বাসায় যখন একা থাকবেন তখন রুমে একা না থেকে বাসায় সবার সাথে বসে টিভি দেখবেন বা আম্মার সাথে গল্প করবেন। ১৩. নিজেকে ইসমালের ভিতর প্রবেশ করান নামায আদায় করুন ৫ ওয়াক্ত। তাহলে দেখবেন এই কাজ করতে ইচ্ছা করবে না। কারন নামায সর্ব প্রকার হারাম/ বাজে কাজ করা থেকে বিরত রাখে। এক মাত্র ৫ ওয়াক্ত নামায ই পারে অগোছালো জীবনে গোছালো করে তুলতে।
কোন চিকিতসাই কাজে আসবে না সেলফ কন্ট্রোল ছাড়া।
আপনি ঔষধ খাচ্ছেন বড় ডাক্তার থেকে এনে আর নির্জনে হস্তমৈথুন করছেন তবে কোন লাভ নেই। আর কোন ঔষধে এটা ছাড়ানো যায় না কেননা, হস্তমৈথুন টা কোন রোগ নয় বদভ্যাস। অভ্যাস ঔষধে নয় মাইন্ডের দ্বারা ঠিক করতে হয়। হস্তমৈথুনের ফলে সৃষ্ট রোগ (কিছুটা) হয়তো নিরাময় সম্ভব।

যাই হোক আপনাকে একটি সুপরামর্শ দিতে পারি। এমন কোথাও যান যেখানে এই কাজ করতে মন কখনো সায় দিবে না। আর এটিই হচ্ছে কার্যকরী উপায়।

ব্যক্তিগত মেসেজ দিচ্ছি। সেখানে বিস্তারিত লিখছি।
ভাই হস্তমৈথুন সাধারনত এরকমে যৌবনের সূচনালগ্ন হওয়ার পর যে একবার হস্তমৈথুন শুরু করেছে সে এটাকে  সহজে নিয়ন্ত্রনে অানতে পারে না বর্তমান যুবক যুবতিরা এই হস্তমৈথুনের কারনে বিভিন্ন সমস্যায় জর্জরিত হচ্ছে।
অাপনার যখন হস্তমৈথুন করার মত ফিলিং হবে তখন অাপনি যেকোনো কাজে নিজেকে ব্যস্ত রাখার চেষ্টা করবেন এবং অাপনি সবসময় পাক পবিত্র থাকার চেষ্টা করবেন তাহলে কিছুটা অগ্রসর হতে পারবেন।
বিশেষজ্ঞ যৌন ডাক্তারের পরমর্শ নিন। এবং ঘরোয়া উপায়ে সপ্তাহে এক দিন বেলের পাতার রস খাইতে পারেন ১ চা চামচ করে । অতি সেবনে সেক্স পাওয়ার কমে যেতে পারে।

সাম্প্রতিক প্রশ্নসমূহ