আমার একটা কাছের বান্ধিকে আমি খুব ভালোবাবাসী, মাঝে মাঝে কথা হয়,কিন্তু তাকে কোনভাবেই আমার মনের কথা বলতে পারছি না।কিভাবে বললে সে রাজী হবে?
5 টি উত্তর
আপনি যদি সত্তিই ভালোবাসেন তো বলে দেয়াটাই ভালো। তবে তার আগে মেয়েটার সাথে বন্ধুত্ব স্থাপন করুন। তাকে বলুন আপনি তাকে পছন্দ করেন। এভাবে কিছুদিন সময় নিয়ে বলে দিন। কেননা মেয়েরা চায় ছেলেরা আগে তাদের ভালোবাসার কথা বলুক। মেয়েটার সাথে বন্ধুত্ব হলে অনেক কথার আদান প্রদান হবে তাতেই আপনি বুঝতে পারবেন মেয়েটাও রাজি কিনা?। তবে আপনার উচিত বলে দেয়া কারন, হতে পারে মেয়েটাও আপনাকে ভালোবাসে।কিন্তু আপনি বলেননি বলে মেয়টাও বলেনি।
মেয়েটাকে আপনি ভালোবাসেন সেটা আপনাকে প্রপোজ করার আগে বুঝাতে হবে, যেমন সবসময় তাকে ফ্ল করা, তার দিকে চেয়ে হাশি দেওয়া, এইরকম ভাবে অনেক কষ্ট করে বুঝিয়ে দেওয়া যে আপনি তাকে পছন্দ করেন, সে ক্ষেত্রে আপনাকে অনেক ভদ্র হতে হবে, নামাজ আদায় করতে হবে, মেয়েটার সামনে মাঝেমধ্যে টুপি পরে হাটাহাটি করেন, দ্যান একদিন প্রপোজ করে ফেলুন।
আপনি তাকে একটি গোলাপ অথবা আংটি দিয়ে আপনার কাছের বান্ধবীকে মনের যত ভালবাসার কথা আছে তাকে বলে দিন।

প্রতিনিয়ত নিজের মনের সাথে যুদ্ধ করার চেয়ে আপনার  মনের ভিতর জমিয়ে রাখা কথাটি আপনার মনের মানুষটির কাছে

প্রকাশিত করাটাই বৃদ্ধিমানের পরিচয়। প্রতিনিয়ত কষ্ট পাওয়ার চেয়ে একবার কষ্ট পাওয়াই সবচেয়ে ভালে। যাকে ভালোবাসেন তাকেই

যদি আপনার ভালোবাসার কথাটি না বলতে পারেন তাহলে তাকে কেমন ভালোবাসলেন? যাকে ভালোবাসুন তাকে আপনার মনের কথাগুলো বলুন যদি পারে সে আপনার কথা গ্রহণ করবে  নয়তো না।তাই বিলম্ব করার চেয়ে দ্রুত করাটাই ভালো যদি তাতে কোন ফলাফল আসে।মেয়েরা সবসময় ছেলেদের মুখ থেকেই ভালোবাসার কথাগুলো শুনতে চায়,এটাই মেয়েরা সবচেয়ে বেশি পছন্দ করে। যেভাবেই বলুন না কেন যদি আপনার জন্য তার মনে ভালোবাসা না থাকে এবং আপনাকে তার পছন্দ না হয় তাহলে হাজার চেষ্টাও বিফলে যাবে।

তার কাছে আপনি নিজেকে সৎ ব্যক্তি হিসেবে উপস্থাপন করুন| এবং সুযোগ পেলে আপনার মনের কথা বলে পেলুন| কেননা বেশি দেরি করলে, আপনার ভালবাসার মানুষটি অন্য কারো হয়ে যাবে|| প্রতিটি মেয়েরা চায় ছেলেরা আগে তাদের ভালোবাসার কথা বলুক। তাই আগে আপনার বলা উচিত||