আমি একটি মেয়েকে অনেকরভালবাসি, সে একটু বেশি রাগী, অন্যকে দিয়ে তাকে বলেছি, সে বলে তার সাথে কথা বলতে, এখন তাকে কি ভাবে প্রপোজে করব?

আমি একটি মেয়েকে অনেকরভালবাসি, সে একটু বেশি রাগী, অন্যকে দিয়ে তাকে বলেছি, সে বলে তার সাথে কথা বলতে, এখন তাকে কি ভাবে প্রপোজে করব?
বিভাগ: 
Share

4 টি উত্তর

মেয়েরা সাহসীদের পছন্দ করে। তাই আপনি নিজে সাহস করে বলুন।

ভয় পেলে প্রেম করবে কিভাবে? ভয়কে জয় করে তার সামনে গিয়ে দাড়ান এবং তার চোখের দিকে তাকিয়ে লক্ষ্য করুন সে কি জানতে বা শুনতে চায় আপনার মুখ থেকে । তখনি তার চোখের ভাষা বুঝে গিয়ে আপনার মূল্যবান কথাটি বলে দিবেন । 

ভাই আপনাকে আমি একটি অনুরোধ করছি যে আপনি বিয়ের আগে এসব করবেন না। এতে আপনার জন্য অনেক ভালো হবে। কারণ আপনি বলছেন যে মেয়েটি অনেক রাগী। ভাই আপনি যদি তার মন না পান তাহলে অনেক কষ্ট পাবেন। তাছাড়া সে কখোনো আপনাকে মন দিবে কিনা সেটাও আল্লাহ ছাড়া কেউ জানে না। আর যদি এসব বাদ দেন তাহলে মন দেওয়া নেওয়ার প্রশ্নই আসবে না এখানে। আপনি কেন তার পেছনে সময় নষ্ট করবেন। এতে আপনার কোন মঙ্গল নেই অমঙ্গলই বেশি। আপনি প্রতিষ্ঠিত হতে পারলে এরকম মেয়ে তখন বাছাই করে বিয়ে করবেন তখন। আপনি যদি তার পেছনে দৌড়ান তাহলে আপনি তাকে তো হারাবেনই সাথে আপনার সুন্দর ভবিষ্যতটিও হারিয়ে ফেলবেন আপনি। তখন কি করবেন আপনি তখন কেঁদে কোন লাভ হবে না। এখন আপনি যেটা ভাবছেন সেটা আবেগের কারণে করছেন। বাদ দেন এসব চিন্তা ভাবনা ভালো কিছু নিয়ে ব্যস্ত থাকুন এবং কিছু দিন করার পর দেখবেন ভালো কিছু করতে অভ্যস্ত হয়ে গেছেন আপনি। তখন এসব করা তো দূরে থাক এগুলো শুনতেও ভালো লাগবে তখন। আমরা এগুলো নিয়ে সবসময় ভাবি বলেই এগুলো আমাদের মধ্যে কাজ করে বেশি ভালোও লাগে। আপনার সুন্দর ভবিষ্যত কামনা করছি।
আপনি তাকে সরাসরি প্রস্তাব করুন। মেয়েরা এটা পছন্দ করে এবং এতে তারা প্রভাবিত হয়।

সাম্প্রতিক প্রশ্নসমূহ