আসলে কি এটা ভালোবাসা ছিল নাকি মরীচিকা? আমার একটা সম্পর্ক ছিল, যেটার বয়স সাড়ে তিন বছর। কিন্তু পারিবারিক সমস্যার কারণে আমি মেয়েটাকে হারিয়ে ফেলেছি। বিষয়টা জানাজানি হওয়ার ঠিক ৩২ দিনের মাথায় মেয়েটাকে বিয়ে দেয়া হয়। ও চলে যাবার পর প্রায় দুই মাস হতে চললো অথচ একবারও কোন খবর নিল না আমার। প্রশ্ন হলো, সাড়ে তিন বছরের গভীর সম্পর্কটা কি শুধুই মরীচিক? সাড়ে তিন বছরের সম্পর্কটা কি মাত্র ৩২ দিনেই ভুলা যায়? আমার একটা সম্পর্ক ছিল, যেটার বয়স সাড়ে তিন বছর। কিন্তু পারিবারিক সমস্যার কারণে আমি মেয়েটাকে হারিয়ে ফেলেছি। বিষয়টা জানাজানি হওয়ার ঠিক ৩২ দিনের মাথায় মেয়েটাকে বিয়ে দেয়া হয়। ও চলে যাবার পর প্রায় দুই মাস হতে চললো অথচ একবারও কোন খবর নিল না আমার। প্রশ্ন হলো, সাড়ে তিন বছরের গভীর সম্পর্কটা কি শুধুই মরীচিক? সাড়ে তিন বছরের সম্পর্কটা কি মাত্র ৩২ দিনেই ভুলা যায়?
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
3 টি উত্তর
আমি মনে করি আপনাদের ভালোবাসার কোন ভিত্তি ছিলনা তায় অল্প হাওয়াতেই সেটা ভেংগে গেছে।সত্য ভালোবাসা পানির মতন যা শত আঘাতের পরেও ফিরে আসে আর এক হয়ে যায়।আর পানির কাজি মরিচা ধরানো তায় তার সঠিক ব্যবহার না করলে তো সেটা মরিচা ধরবেই।
সাড়ে তিন বছর মেয়েটির আপনার সাথে সম্পর্ক ছিল ঠিক আছে।। তারপর জানাজানির পর বিয়ে দিলে শুশুর বাড়িকে হয়তোবা, আপন করে নিয়েছে।। কিন্তু সাড়ে ৩ বছরের স্মৃতি ভুলবার নয়। নিশ্চয় সে মনে মনে আপনাকে মিস করে।

আমার যেটা মনে হচ্ছে , আপনার কথাটাই সত্য । মেয়েটির

ভালোবাসার মাত্রা ছিলো খুুুবই কম, ছিল শুধু  আবেগ ।

কেননা সত্য ভালোবাসা এত সহজে ভুলে যাওয়া সম্ভব নয় । 

যে করেই হোক সে আপনার সাথে একবার হলেও কথা বলতো

, খবর নিতো । 

যাহোক, এখন এগুলো ভেবে নিজে কষ্ট না পেয়ে আপনিও নিজেকে নিজের সঙ্গে মানিয়ে নিন এবং জীবনে বড় কিছু করে তাকে দেখিয়ে দিন । 

আপনার জন্য শুভকামনা রইলো ।