ফেসবুক পেজে লাইক বাড়ানোর উপায় কী? আমার একটা ফেসবুক পেজ আছে । কিন্তু আমি পেজটা নিয়ে আমি চিন্তিত পেজটা লাইক বাড়ছে না । কী করো লাইক বাড়বে । কেউ জানলে বলেন কী করলে লাইক বাড়বে ।
6 টি উত্তর

ফেইসবুক পেজে লাইক বানাতে হলে আপনাকে ইনভাইট বেশি বেশি করতে হবে। এর থেকে সহজ হচ্ছে ক্রেডিট কার্ড দিয়ে প্রমোট দেওয়া এতে টাকা কিছু খরচ হবে কিন্তু লাইক বেশে পাবেন।

আপনি আপনার বন্ধুদের invite করুন। এক্ষেত্রে ফেইক আইডি বেশী উপকার করে থাকে। তাই ফেইক আইডি ব্যবহার করে দেখতে পারেন।
পেজ বেশি বেশি শেয়ার করুন।সব ফ্রেন্ড দের আমন্ত্রন করুন। সম্ভব হলে প্রমোট করুন

আপনি পেজটি প্রমট করুন

আপনার যতো বন্ধু আছে আদের ইনভাইট করুন

এবং আপনি যদি কোন গুপে যোগ থাকেন

সেই গ্রুপে আপনার পেজটি  সেয়ার করুন


হ্যা আছে! ১- পেজ বুস্ট দেওয়ার মাধ্যমে (এক্ষেত্রে আপনার গুগল প্লে কার্ড বা যেকোনো অনলাইন ব্যাংক আকাউন্ট থাকতে লাগবে) ২- ইনভাইট করুন। ৩- বিভিন্ন গ্রুপ এ শেয়ার করুন! (কমপক্ষে ৫০০০০ মেম্বার) ৪-ফেমাস কোনো পেজকে প্রোমোট দেওয়ার জন্য বলতে পারেন। ৫-পেজে বিভিন্ট ইভেন্ট এর আয়োজন করুন। যাতে উপহার হিসেবে কমপক্ষে ১০-২০ টাকা ফ্লেক্সি দিবেন। এতে করে দর্শক বাড়বে! ৬-একটি নির্দিষ্ট বিষয়ে পোস্ট করবেন ৭-আর হ্যা Hublaafollow.me তে গিয়ে অটোলাইক ও নিতে পারেন! -ধব্যবাদ!
নতুন পেজ এ কেউ লাইক দিতে চায়না। যদি পেজ এ মোটামোটি লাইক থাকে, তাহলেই মানুষের সেই পেজ এ লাইক দিতে ইচ্ছা করে। তাই আপনি আপনার নতুন পেজ এ কিছু অটো লাইক নিয়ে নিতে পারেন। আর তারপর দেখবেন অটোম্যাটিক আপনার পেজ এর লাইক বারছে। অটো লাইক সম্পর্কে জানতে মন্তব্য করুন।