6 টি উত্তর
দিয়েছেন

আপনি এই কাজটি করার জন্য খুব ভাল দুইটা সফটওয়ারের কথা বলছি আমি যে গুলি খুব ভাল কাজ করে।  এপস টি ডাউনলোড করার জন্য প্লেস্টোরে যাবেন গিয়ে সার্চ করবেন Filmora Go অথবা Kinmaster যে কোন একটা দিয়ে আপনি ইচ্ছা মত ভিডিও ইডিট করতে পারবেন।

ভিডিও ইডিট করতে হয় মুলত কম্পিউটার এ। তাই বলতে হচ্ছে অ্যান্ড্রয়েড এর জন্য যেসব ইডিটর আছে সেগুলো নিয়েই খুশি থাকলেই হবে। কিন্তু তবুও কিছু টিপস দিচ্ছি == আপনাকে আগে বুঝে নিতে হবে যে কোন ইডিটর এর কোন ধরনের সীমাবদ্ধতা রয়েছে সেই অনুযায়ী কাজ করে যাওয়া। যেমন- কাইন মাস্টার এ 30 fps এর উপরে ভিডিও সাপোর্ট করে না & বিভিন্ন ধরনের extantion ও সাপোর্ট করে না (mkv) সে ক্ষেত্রে extantion পরিবর্তন করে আপনি কাইনে ভিডিও টা ইডিট করে নিতে পারবেন।
দিয়েছেন
আপনি androvid এবং video editor app ভিডিও ইডিটরে ব্যাবহার করতে পারেন আমি এইগুলো ব্যবহার করে কাজ করি
দিয়েছেন
Viva Video, Power Director, Kinemaster, Video Show এই চারটি অ্যাপ দিয়ে মনের মতন এডিট করতে পারবেন! লিংকের প্রয়োজন নেই প্লে স্টোরে গিয়ে নামগুলো লিখে সার্চ করলেই পেয়ে যাবেন! বিঃ দ্রঃ এসব অ্যাপের Pro-Version চাইলে Ac Market নামে অ্যাপটি গুগল থেকে ডাউন লোড করুন, তারপর Ac Market দিয়ে এসব অ্যাপের নাম পুরোটা লিখে সার্চ করে ডাউনলোড করুন!! এসব অ্যাপের পুরো নাম প্লে স্টোর থেকে কপি করুন! আর প্লে স্টোরে রিয়েল Ac Market পাবেন নাহ!
you cut, wevedio, দিয়ে আপনি ইডিট করতে পারেন।
দিয়েছেন

kinmaster দিয়ে ভালো ভিডিও ইডিট করা যায়।

https://youtu.be/UUF1WJgmRfQ

Download Bissoy Answers App Bissoy Answers