একজন ব্যক্তি প্রশ্নটি করেছে:-আমার gf প্রতি মাসের ১০ তারিখে মাসিক হয়। এই মাসে এখনো সে মাসিক হয়নি।আমরা ১৬ তারিখে sex করি।sex এর ২৪ ঘন্টা পর তাকে ইমকন১ খাওয়াই আজ ২০ তারিখ কিন্তু সে এখনো মাসিক হয়নি।কারণ টা কি কেউ বলবেন? একজন ব্যক্তি প্রশ্নটি করেছে:-আমার gf প্রতি মাসের ১০ তারিখে মাসিক হয়। এই মাসে এখনো সে মাসিক হয়নি।আমরা ১৬ তারিখে sex করি।sex এর ২৪ ঘন্টা পর তাকে ইমকন১ খাওয়াই আজ ২০ তারিখ কিন্তু সে এখনো মাসিক হয়নি।কারণ টা কি কেউ বলবেন?
জিজ্ঞাসা করেছেন
1 টি উত্তর
দিয়েছেন

পন্যবাদ প্রশ্ন করার জন্য, আসলে ওনার মাসিক মিস হওএয়ার কারন হলো ইমারজেন্সি পিল সেবন করা যা কারনে ওনার মসিক মিসিং হচ্চে তবে পেগন্যন্সির কোন সম্ভাবনা নেই, অপেক্ষা করুন মাসিক হবে ||আসলে সেক্সের পর ইমার্জেন্সি পিল সেবন করলে পরবর্তীতে মাসিক অনিয়মিত হয় আবার কারো ক্ষত্রে মাসিক অস্বাভাবিক ভাবে হতে থাকে, সুতারাং অপেক্ষা করুন মাসিক হবে |আস করি বুঝতে পারছেন|

জামিয়ার রহমান একজন সাধারণ প্রকৃতির মানুষ,লেখাপড়ার পাশাপাশি bissoy.com এর মাধ্যমে যৌন,গাইনি এবং মা ও শিশু স্বাস্থ্য সম্পর্কৃত বিষয়ে চেষ্টা করতেছি সঠিক পরামর্শ দিয়ে,এবং অজানা কিছু জানার তাগীতেই bissoy.comপদার্পণ।