বিজ্ঞাপন

বসা থেকে দাড়ালেই মাথা চক্কর মারে এর থেকে কিভাবে মুক্তি পেতে পারি? আমার বয় ১৭ বছর আমি কিছু শারীরিক সমস্যা ভুগছি.....যেমন কিছুক্ষণ বসে থাকার পর দাঁড়িয়ে পড়লে মাথা ঘোরান দেয়।কোনো কাজ করলেও একই সমস্যা দেখা দেয়।সকালে ঘুম থেকে উঠার পরও এরকম হয়।তাছাড়া শরীর দুর্বল লাগে সাস্থ ঠিক আছে কিন্তু শরীরের শক্তি কাজে লাগাতে পারিনা।এর থেকে কিভাবে মুক্তি পেতে পারি যদি পরামর্শ দিতেন উপকৃত হতাম। আমার বয় ১৭ বছর আমি কিছু শারীরিক সমস্যা ভুগছি.....যেমন কিছুক্ষণ বসে থাকার পর দাঁড়িয়ে পড়লে মাথা ঘোরান দেয়।কোনো কাজ করলেও একই সমস্যা দেখা দেয়।সকালে ঘুম থেকে উঠার পরও এরকম হয়।তাছাড়া শরীর দুর্বল লাগে সাস্থ ঠিক আছে কিন্তু শরীরের শক্তি কাজে লাগাতে পারিনা।এর থেকে কিভাবে মুক্তি পেতে পারি যদি পরামর্শ দিতেন উপকৃত হতাম।
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
5 টি উত্তর

শরিরে মিনারেল এর অভাব। আপনি আয়রন,ক্যালসিয়াম,লোহ জাতীয় খাবার খান। ঠিক হয়ে যাবে।

আপনি পষ্টিকর খাবার খান আর সিনকারা সিরাপ টি সকাল রাত ৩ চামচ করে একমাস খান।
সমস্যাটা আমার ও ছিল।আমার দুলাভাই একজন ডাক্তার তিনি বলেছেন প্রতিদিন ওরস্যালাইন খেতে।এবং পর্যাপ্ত পানি খেতে।আমি খুব ভালো ফল পেয়েছি আপনি পেতে পারেন চেষ্টা করে দেখুন।
আপনার ধারনা ভুল। আপনাকে দেখতে হয়ত স্বাস্থ্যবান মনে হয়। শুধু মোটা হলেই স্বাস্থ্য হয়না। সুস্থ্য থাকাকেই বলাহয় স্বাস্থ্য ভাল আছে। আপনার স্বাস্থ্য ভাল নেই। আপনার শরীরে পুষ্টির যথেষ্ট অভাব রয়েছে। এখন আপনার করনীয় হচ্ছে : ১/সকালে খালি পেটে পানি পান করবেন মিনিমাম ২ গ্লাস। ২/ প্রতিদিন ১ - ২ টি দেশি মুরগির অথবা দেশি হাসের ডিম সিদ্ধ করে খাবেন। ৩/ পারলে প্রতি রাতে ১ গ্লাস গরুর দুধ পান করবেন। ৪/ তাজা ফলমূল আর অন্যান্য পুষ্টিকর খাবার খাবেন। ৬/ অতিরিক্ত ঘামালে ১ প্যাকেট ওরস্যালাইন গুুলে খাবেন। ৭/ হস্তমৈথুনের অভ্যাস থাকলে আপনার এই সমস্যা থেকে মুক্তি পাওয়া কঠিন হবে। তাই এই অভ্যাস থাকলে ত্যাগ করবেন। বিঃদ্রঃ আমি কোনো ডাক্তার না। কথাগুলো আমার অভিজ্ঞতা থেকে নেওয়া। 
ক্যালসিয়াম যুক্ত খাবার খান। পযাপ্ত পরিমানে পানি পান করুন। সকালে খালি পেটে ১টি করে স্যালাইন খান। নিয়মিত ঘুমান।নির্দষ্ট টাইমের মধ্যে খাবার খান।
বিজ্ঞাপন