বাসার বাহিরে 3G পায় কিন্তু বাসার ভেতরে 3G পায় না কিভাবে এ সমস্যা থেকে মুক্তি পাবো?

বাসার বাহিরে 3G পায় কিন্তু বাসার ভেতরে 3G পায় না কিভাবে এ সমস্যা থেকে মুক্তি পাবো?বর্তমান ইন্টারেনেটের যুগে থেকেও এমন সমস্যা থাকা সত্যিই খুবই বিরক্তকর বিষয়।৩ বছর থেকে এ সমস্যায় ভুগছি।অনেকবার গ্রামিনফোন ১২১ কল দিয়ে ও তাদের ফেসবুক পেজে ইনফোর্ম ও করেছি তারা বলে যে কিছুদিন পর ঠিক হবে কিন্তু দুই বছর চলে গেল এখন তো 2G নেটওর্য়াক ও ঠিক মত পাইনা। প্লিজ আমাকে হেল্প করুন।খুবই অসহ্যকর বিপদের ভেতর আছি।
বিভাগ: 
Share

3 টি উত্তর

আপনি যেখানে থাকেন সেখানে নেটওয়ার্ক দূর্বল।নেটওয়ার্কের দূর্বলতার কারণে বাড়ির বিতরে গেলে নেটওয়ার্ক পান না।অথবা আপনার মোবাইলের নেটওয়ার্ক ic দূর্বল মনে হয়।আগে পার্থক্য করুন মোবাইলের দূর্বলতা না নেটওর্কের, যদি মোবাইলের দূর্বলতা হয় তো মোবাইল চেন্জ করুন বা নেটওয়ার্ট ic বদলে দিন।আর যদি নেটওয়ার্ক এর সমস্যা হয়,তাহলে সেবা কেন্দ্রে যোগাযোগ করতে পারেন।

1)এটি আপনার, ব্যবহৃত সিম অপারেটর এর দুর্বলতার কারনে হয়। তাই সিম অপারেটর পরিবর্তন করে দেখুন। অন্য সিম দিয়ে ব্যবহার করুন 2)যদি তাতে সমাধান না হয়, তাহলে আপনার ব্যবহৃত ফোন টির গিগাহার্জ কম হতে পারে। 1.3 গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর হলে নেট চালাতে সুবিধা বেশি। বা তার বেশি
হয়তো আপনার ঘর থেকে থ্রিজি টাওয়ার অনেক দুরে তাই সমস্যা করছে, আপনি একটি এন্টেনা ব্যবহার করতে পারেন তাহলে দুরের নেটওয়ার্ক কাছে টেনে আনবে এর ফলে ঘরে মধ্যে থ্রিজি পাবেন।

সাম্প্রতিক প্রশ্নসমূহ