বিজ্ঞাপন

আমি বিয়ের পর জানতে পারি আমার বোউয়ের বিয়ের আগে নেচার খারাপ ছিলো 25 জনের সাথে একাধিক বার শারীরিক সম্পর্ক ছিলো আমি কি কোরবো আমাকে একটা ভালো যুকতি দিন? আমি বিয়ের পর জানতে পারি আমার বোউয়ের বিয়ের আগে নেচার খারাপ ছিলো 25 জনের সাথে একাধিক বার শারীরিক সম্পর্ক ছিলো আমি কি কোরবো আমাকে একটা ভালো যুকতি দিন?
জিজ্ঞাসা করেছেন
বিজ্ঞাপন
0 টি উত্তর
bissoy.com এ মানসম্মত উত্তর দিয়ে জিতে নিন উপহার। উপহারের অর্থমূল্য নিয়ে নিন মোবাইল ব্যাংকিং এ। বিস্তারিত দেখুন এখানে
একটা হিন্দু মেয়ের সাথে আড়াই বছর relation continue করি।আমার প্রথম ভালোবাসা ছিলো।কারো ভালোবাসার কমতি ছিল না।তবুও পারিনি তাকে বিয়ে করতে।এই বছরে এপ্রিলে তার বিয়ে হয়ে যায়।তাকে আমিই বিয়ে করতাম,যদি নিজ পায়ে দাড়াতে পারতাম।এখন তো মাত্র স্নাতক পড়াশোনা করছি।বিয়ের পর আমি আর যোগাযোগ করতে চায়নি।কিন্তু ও এই ব্যাপার মানতে পারে না।আমি যদি তাকে হাজার বোঝায় সে বুঝতে চায় না।বরং আমাকে বলে:"আমি বিয়ে করলেও,তোমাকেই ভালোবাসি"।এইভাবে কি চলতে পারে?এছাড়া ওর সাথে কথা বললে নিজেকে কন্ট্রোল করতে পারি না।মন চায় তার কাছেই চলে যায় কিংবা সে আমার কাছে চলে আসুক।জানি,এটা আমার আবেগ ছাড়া অন্য কিছু না?
আমাদের রিলেশনের বয়স ২ বছর।কিছুদিন হলো আমার জিএফ অন্য একটা ছেলের সাথে ফোনে কথা বলতো।আমি জানতে পারলে ব্রেকাপ করি,।তারপর সে অনেক কান্নাকাটি করে এবং মাফ চাই। আর বলে সে আমাকে রিয়েল লাভ করে।আর ঐ ছেলেটার সাথে শুধু টাইমপাস করছে।কারন আমি আমার জিএফ এর সাথে কিছুদিন কথা বলতাম না ঝগড়া হয়েছিল তাই।আর আমি তাকে সেই রিলেশন শুরু থেকেই মাঝে মাঝে মানুসিক আঘাত করে যেতাম এটা আমার ভুল ছিল। কিন্তু সে আমার হাত কখনো ছাড়ে নাই। ভালবাসা পুরোটাই ছিল আমার ভিতরে ও বিদ্যামান।।আমাদের বিয়ের ও কথা ছিল সে নিজেই বিয়ের কথা বলতো। তো আমি তাকে বলছিলাম তুমি ভুল করছো তো তোমাকে বিয়ে করতে পারবো না তুমি আমাকে মাফ করো।তারপর সেইদিন সে বিষ খায় এখন হাসপাতালে আছে এবং অচেতন অবস্থায় আমার নাম ধরে ডাকছে।আমি এখন কি করবো?তাকে বোঝায় রিলেশন অফ রাখবো নাকি বিয়ে করবো।?
আমি একটা ছেলের সাথে সম্পরক করেতেসি ৩ বসর জাবত। আমাদের সব কিছুই খুব ভাল কাতেতেসে। ও আমাক অনেক ভালবাসে। আমাদের এই সম্পরক আমাদের সার্কেল র সবাই জানে। সমস্যা হল একটা ছেলের সাথে এদানিং পরিছয় হয়। সেই ছেলেতি আমক ভালবাসে। সে আমার সম্পর্ক আসে সেতা জান্তেও চায়না । সে সুদু আমাকে ভালবাসে আতাই বুজাতে চায়। এখন আমি সম্পর্ক করবনা তাই ও আমা মানসিক ভাবে ব্ল্যাক মেইল করে। নেসা করা সুরু করসে । রেললাইন এ সুয়ে থাকে। মাজারে পরে থাকে সিগারাট খায়। বাসায় জায়না। জতসব আজেবাজে কাজ করে।এখন এ দেখে অর প্রতি আমার খারাপ লাগতেসে। আমি চাসসিনা অকে খারাপ হতে দিতে। এখন আমি কি আমার এতদিনের সম্পর্ক ভেঙ্গে দিয়ে অর সাথে সম্পর্ক করব । বুজতেসিনা। নতুন ছেলেতার সাথে আমার পরিছয় ১ মাসের। আই ছেলে আমক ২৫ দিনের মাথায় প্রপসে করে এমন কাণ্ড করতেসে?