আমি বিয়ের পর জানতে পারি আমার বৌয়ের বিয়ের আগে ৮-১০ জনের সাথে শারীরিক সম্পর্ক ছিল আমি এখন কি করবো বুঝতে পারছি না।আমি এখন কি করবো? আমি বিয়ের পর জানতে পারি আমার বৌয়ের বিয়ের আগে ৮-১০ জনের সাথে শারীরিক সম্পর্ক ছিল আমি এখন কি করবো বুঝতে পারছি না।আমি এখন কি করবো?
জিজ্ঞাসা করেছেন
3 টি উত্তর

সে যদি তার অতীতের কাজের জন্য অনুতপ্ত হয়ে আপনাকে সত্যিকার ভালবাসে আর ভবিষ্যৎে এরকম কোন কাজ না করার অঙ্গীকার করে তাহলে আপনি অতীতের সবকিছু ভূলে তাকে ক্ষমা করে পূর্ণভাবে ভালবাসুন। 

আপনি তাকে ক্ষমা করে অনেকবেশী  ভালবাসুন তাহলে দেখবেন সে তার অতীত কাজের জন্য অনেকবেশী অনুতপ্ত।

অতীতের এসব বিষয় নিয়ে কখনও নিজেদের মধ্যে আলোচনা করবেন না। 

আপনার স্ত্রী যদি আগের সম্পর্ক গুলোর কথা মনে না রাখে এবং এখন আপনাকে অনেক ভালবাসে তাহলে ক্ষমা করে দিন আর তাকে অনেক অনেক ভালবাসুন আর আপনার স্ত্রীকে পাচঁ ওয়াক্ত নামাজ পড়তে বলুন।আর আপনিও আপনার স্ত্রীর আগের সম্পর্কের কথা ভুলে যান।
দিয়েছেন

ভাই।এতে তো কোনো সমস‍্যাই নেই।

আমাদের রিলেশনের বয়স ২ বছর।কিছুদিন হলো আমার জিএফ অন্য একটা ছেলের সাথে ফোনে কথা বলতো।আমি জানতে পারলে ব্রেকাপ করি,।তারপর সে অনেক কান্নাকাটি করে এবং মাফ চাই। আর বলে সে আমাকে রিয়েল লাভ করে।আর ঐ ছেলেটার সাথে শুধু টাইমপাস করছে।কারন আমি আমার জিএফ এর সাথে কিছুদিন কথা বলতাম না ঝগড়া হয়েছিল তাই।আর আমি তাকে সেই রিলেশন শুরু থেকেই মাঝে মাঝে মানুসিক আঘাত করে যেতাম এটা আমার ভুল ছিল। কিন্তু সে আমার হাত কখনো ছাড়ে নাই। ভালবাসা পুরোটাই ছিল আমার ভিতরে ও বিদ্যামান।।আমাদের বিয়ের ও কথা ছিল সে নিজেই বিয়ের কথা বলতো। তো আমি তাকে বলছিলাম তুমি ভুল করছো তো তোমাকে বিয়ে করতে পারবো না তুমি আমাকে মাফ করো।তারপর সেইদিন সে বিষ খায় এখন হাসপাতালে আছে এবং অচেতন অবস্থায় আমার নাম ধরে ডাকছে।আমি এখন কি করবো?তাকে বোঝায় রিলেশন অফ রাখবো নাকি বিয়ে করবো।?