বিজ্ঞাপন

আমার বন্ধু একটা মেয়েকে পছন্দ করে এবং আমাকে বলে ৷ তাই আমি তাকে সাহায্য করতে যাই, কিন্তু মেয়েটি বন্ধুকে বাদ দিয়ে আমাকে পছন্দ করছে ! একারণে বন্ধুটি আমার উপর রেগে গেল, অথচ মেয়েটির উপর আমার কোনো ফিলিংস নেই ৷ এখন আমি কি করতে পারি যাতে সব ঠিকঠাক থাকে? আমার বন্ধু একটা মেয়েকে পছন্দ করে এবং আমাকে বলে ৷ তাই আমি তাকে সাহায্য করতে যাই, কিন্তু মেয়েটি বন্ধুকে বাদ দিয়ে আমাকে পছন্দ করছে ! একারণে বন্ধুটি আমার উপর রেগে গেল, অথচ মেয়েটির উপর আমার কোনো ফিলিংস নেই ৷ এখন আমি কি করতে পারি যাতে সব ঠিকঠাক থাকে?
জিজ্ঞাসা করেছেন
বিজ্ঞাপন
1 টি উত্তর
দিয়েছেন
যেহেতু আপনার কোন ফিলিংস নেই। তাই আপনি মেয়েটাকে ভালভাবে বুঝান। আর আপনার বন্ধুকেও ব্যাপারটা ভালভাবে বুঝিয়ে বলুন। বলুন যে এতে আপনার কি দোষ? আপনি তো তাকে সাহায্য করতেই গেছেন। আর মেয়েটা উলটা আপনাকে পছন্দ করে বসেছে। আপনি মেয়েটাকে বলেন যে, আপনার বন্ধু তোমাকে পছন্দ করে। আমি তোমাকে পছন্দ করি না। তাছাড়া এসবের প্রতি আমার কোন আগ্রহ নেই। আমি এসব করব না। অথবা এটা বলুন যে, অন্য একজনের সাথে আপনার রিলেশন আছে। তাহলে মেয়েটি অবশ্যই পিছিয়ে যাবে। আর আপনার বন্ধুকে ব্যাপারটা বলবেন। তবে অনেক চালাক মেয়ে এই কাজটা করে থাকে। কারন সে যদি প্রেম করতে না চায় তাহলে এরকম উলটা কিছু করে যাতে ছেলেরা বিরক্ত করতে না পারে। হতে পারে মেয়েটিও সেই পন্থাই বেছে নিয়েছে।
একটা মেয়েকে আমার পছন্দ হইছে আমি কথা বলতে চাইতে ছিলাম, কোন topic খোজে পাইছিলাম না। তখন আমার মাথায় বুদ্ধি আসল আমি নিজেকে foreign বলে পরিচয় দিব। আমি তাকে বললাম আমি বাংলাদেশী কিন্তু সৌদিআরবে জন্মগ্রহন করছি, আমি নিজে থেকে তাকে বললাম আমি আরবি culture এ বড় হইছি, আরবি ভাষা পারি এবং আমি ডং করে তাকে বললাম আমার এক friend সৌদিআরব থেকে আসতেছে.. আমি তার সামনে ফোনে অভিনয় করে সৌদিআরব এর এই friend টা ফোন করছে তাকে মিথ্যা বলে আমি আনতাজি কিছু আরবি বললাম.. সে মনে করছে আমি real কোন সৌদিআরব এর কোন বন্ধুর সাথে কথা বলতেছি...। আমি তার সামনে পার্ট মারতে গিয়ে একটা সমস্যায় ফেসে গেছি... সে এখন আমাকে ইসলামিক সন্ত্রাস মনে করছে। আসলে আমি খাটি বাংলাদেশি। জীবনেও বাংলাদেশের বাইরে যায় নাই। এখন আমাকে একটা বুদ্ধি দেন এবং আমাকে এমন একটা কথা শিখায় দেন যাতে সে আমাকে ইসলামিক সন্ত্রাস মনে না করে?