আমার লক্ষ হচ্ছে প্রতি মাসে ২/৩ হাজার টাকা অনলাইনের মাধ্যমে আয় করা।।। এই জন্য আমি কি করতে পারি।।আমি একজন android ব্যবহার করি। কম্পিউটার নেই? আমার লক্ষ হচ্ছে প্রতি মাসে ২/৩ হাজার টাকা অনলাইনের মাধ্যমে আয় করা।।। এই জন্য আমি কি করতে পারি।।আমি একজন android ব্যবহার করি। কম্পিউটার নেই?
জিজ্ঞাসা করেছেন
2 টি উত্তর

আপনি ব্লগিং করতে পারেন যদি টাইপিং স্পিড থাকে। আর্টিকেল লিখে বা পারলে বই লিখেও তার থেকে বেশী আয় করতে পারবেন।

ব্লগিং এর জন্য ব্লগার ডট কম এ গিয়ে একটি একাউন্ট বানান।আর্টিকেলের জন্য সফল ভাবে করতে চাইলে বা বই লিখে ই হোক ফ্রিলান্সি ডট কমে একাউন্ট খুলতে পারেন।

ভাল ভাবে শিখতে ইউটিউব থেকে সার্চ করে ভিডিও দেখে নিন।

CHAMPCASH হল পৃথিবী বিখ্যাত একটি অ্যান্ড্রয়েড অ্যাপলিকেশন। খুব শ্রিঘ্রই APPLE, LAPTOP, DESKTOP এর জন্য বেরিয়ে যাবে। তাই চিন্তা না করে আজ-ই CHAMPCASH -এ জয়েন করুন। প্লেস্টোর থেকে CHAMPCASH অ্যাপ ডাউনলোড করে SIGN UP WITH CHAMPCASH -এ ক্লিক করুন। তারপর নাম, মোবাইল নম্বর, ইমেল, পাসওয়ার্ড এবং সবশেষের BOX এ টিক মার্ক দিয়ে SUBMIT করুন। একটা রেফার আই ডি চাইবে। এটা দিন 178943……………ব্যাস কাজ শেষ …মানে আপনার একাউন্ট হয়ে গেছে। এবার কাজের কথায় আসি। INCOME JUNCTION হল চ্যাম্পক্যাশ এর একটা বাড়তি অংশ। এখানে আপনাকে কাজ করতে হলে আপনার ১৪•০৬ ডলার লাগবে। কিন্তু চিন্তার কিছু নেই, কারন আপনি ১১ ডলার ফিরে পাবেন বোনাস হিসেবে। কিন্তু কথা হল যে এখানে আপনি ১৫ দিন এর জন্য ফ্রি পাবেন। আপনি ইচ্চা করলেই এই ১৫ দিনে ১৪•০৬ ডলার ইনকাম করতে পারেন। আর আপনি যদি CHAMPCASHএর ইনকাম করা টাকা দিয়ে UPGRADE করেন তাহলে ১৪•৫০ ডলার ফিরে পাবেন। কিন্ত কথা হল যে কিভাবে RS500-1000 টাকা আয় করবেন। ধরুন আপনি নিজে দিনে ১ ডলার ইনকাম করেন এবং আপনার টিম এ Level 1-7 পর্যন্ত ১০০ লোক এই ইনকাম জংশন এ কাজ করে ……তাহলে আপনি কমিশন পাবেন ১০% হিসেবে ১০ ডলার এবং আপনার দৈনিক ইনকাম হবে টিম থেকে ১০ ডলার + আপনার ১ ডলার…মোট ১১ ডলার। যত বড় টিম তত বেশি ইনকাম। কিন্তু কথা হল যে কাজ টা কি? কাজটা হল…………… আপনি champcash এ INCOME JUNCTION এ ক্লিক করলে ২ টো অপশন পাবেন। একটা OPINION এবং আর একটা OFFER WALL. OPINION এ পাবেন ONLINE SURVEY যেমন ধরুন একটা ফর্ম দিয়ে বলবে … পুরন করতে। এতে আপনি পেতে পারেন ১০-১০০০ পয়েন্টস। ১০০০ পয়েন্টস এ ১ ডলার। OFFER WALL এ পাবেন অনেক অ্যান্ড্রয়েড অ্যাপ। প্রতি অ্যাপ অবশ্যই প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে হবে এবং অবশ্যই REGISTRATION(একাউন্ট) করতে হবে। এখানেও ১০-১০০০ পয়েন্টস করে পাবে প্রতি অ্যাপ এ। নোট:- INCOME JUNCTION এর ইনকাম EARN MORE এ দেখাবে।