আমার মুখে ব্রন আমি নখ দিয়ে খুটতাম এখন সারা মুখে ব্রনের কালো কালো দাগ। আমি মুখে কি ব্যবহার করলে মুখের দাগ ১-২মাসের মধ্যে সম্পুর্ন চল যাবে??? এজন্য কোন ভালো ক্রিম বা অন্য কিছু আছে???
RRR
জিজ্ঞাসা করেছেন
8 টি উত্তর
আপনি অ্যালোভেরা জেল ব্যবহার করতে পারেন ৷
দিয়েছেন

আপনি বেটনোবেট অয়েন্টমেন্ট সিএল ব্যবহার করুন..

দাম ৫৫ টাকা.,.মাত্র

দিয়েছেন
হোমিও ওষুধ (বারবেরিস একো ডি থ্রি) ব্যবহার করুন, ব্রণ ও ব্রনের দাগ দুটোই কমে যাবে।
দিয়েছেন
আপনি "ব্রোলিন" ক্রিমটা ব্যবহার করতে পারেন|এটি ব্রন ও ব্রনের দাগ উভয়ই দুর করে থাকে|কিছু দিন ব্যবহার করলেই দাগ চলে যাবে|
দিয়েছেন
হিমালয়া নিম ফেসওয়াস ব্যবহার করুন।।
দিয়েছেন
পদ্ধতি:১: পাকা পেঁপে আপনার এই সমস্যা দূর করে দেবে৷ যদি মুখে কালো দাগ হয়ে যায় তাহলে শশা, পেঁপে আর টমেটোর রস সম পরিমাণে মিশিয়ে মুখে লাগান ৷ এই লেপটা যখন শুকিয়ে যাবে তখন দ্বিতীয় বার আবার এই লেপটা লাগান ৷ এই ভাবে তিন চার বার এই লেপটা লাগান ৷ 20 মিনিট লেপটা লাগিয়ে রাখার পরে মুখটা ভালো করে উষ্ণ জল দিয়ে ধুয়ে নিন ৷ এই ভাবে দিন 15-20 আপনি ঐ লেপটা লাগাতে পারেন আপনার মুখের কালো ছাপ অনায়াসেই দূর হয়ে যাবে ৷ পদ্ধতি:২: চেহারায় কোনো খুঁত বা আঘাতের চিহ্ন থাকলে দু’টি ঘরোয়া সমাধানের মাধ্যমে তা দূর করা সম্ভব । প্রথমে শুকনো হলুদের গুড়ার সঙ্গে দেশি ঘি মিশান । তারপরে মিশ্রিত গুড়া আঙ্গুলের ডগা দিয়ে খুঁত বা দাগের ওপর আলতো ভাবে মাখুন । ২০ মিনিট পর ধুয়ে ফেলুন । এভাবে পরিপূর্ণভাবে দাগ দূর করা সম্ভব । পদ্ধতি:৩: হচ্ছে দুভাগ পানি ও এক ভাগ আগুনে পোড়া সোডা মিশিয়ে ক্রিম তৈরি করুন । মিশ্রিত সোডা খুঁত বা দাগযুক্ত স্থানে এক মিনিট পর্যন্ত লাগিয়ে রাখুন । এরপর পরিষ্কার পানি দিয়ে ধুয়ে ফেলুন । তবে জোরে জোরে ক্ষত স্থানে কোন ক্রিম বা মালিশ ব্যবহার অনুচিত । এ পদ্ধতি ক্ষত টিস্যুকে ধীরে ধীরে মুছে ফেলে । আর মনে রাখবেন প্রতিদিন প্রচুর পরিমান পানি ও ফল খাবেন।
দিয়েছেন
ঐতুবৃ ক্রিম use করেন 100%কাজ করবে তবে এই ক্রিম 2প্রকার সাদাও হলুদ আপনি হলুদ টা use করবের এইটা দাগের জন্নো কাজ করবে সামান্নো দাগ হলে 1টা ক্রিমে হবে বেসি হলে দুইটা‌....এই ক্রিম রাতে use করার 10 দিন পর থেকে এর কাজ বুঝতে পারবের....নিয়ম দেওয়া থাকে দাম 80-100৳
দিয়েছেন

বেটনোভেট এন ক্রিম শোবার অাগে ব্যাবহার করুন প্রতি রাতে।।। 

Download Bissoy Answers App Bissoy Answers