কোন ধরনের পানীয়কে স্কোয়াশ বলা হয় ?
 (6511 পয়েন্ট)

জিজ্ঞাসার সময়

1 Answer

 (19062 পয়েন্ট) 

উত্তরের সময় 

স্কোয়াশ সাধারণত ফল দানা এবং ফলের রস , জল, এবং চিনি বা চিনি বিকল্প থেকে তৈরি করা হয় একটি অ মদ্যপ কেন্দ্রীভূত সিরাপ হয় . আধুনিক squashes এ খাদ্য রং এবং অতিরিক্ত মসলা থাকতে পারে. কিছু ঐতিহ্যগত squashes ভেষজ চায়ের এর মধ্যে উল্লেখযোগ্য হল elderflower এবং আদা ধারণ করে.

স্কোয়াশ মদ্যপান আগে একটি জল নির্দিষ্ট পরিমাণ বা কার্বনেটেড পানি দিয়ে মিশিয়ে করা আবশ্যক. একটা ড্রিংক মিশুক হিসাবে, এটি একটি ককটেল প্রস্তুত করতে একটি আসব সঙ্গে মিলিত হতে পারে.

সাইট্রাস ফল (বিশেষত কমলা, চুন এবং লেবু ) বা ফল এবং berries একটি মিশ্রন সাধারণভাবে স্কোয়াশ বেস হিসাবে ব্যবহৃত হয়. [1] জনপ্রিয় মিলে জাম ফলবিশেষ সঙ্গে আপেল, ডালিম সাথে ফলবিশেষ , এবং আম দিয়ে কমলা বা পীচ হয় . কম জনপ্রিয় একক ফল squashes যেমন আনারস, ডালিম , ফলবিশেষ , স্ট্রবেরি হিসাবে , উৎপাদিত হয় .

পরম্পরাগত squashes সাধারণত আদা, chokeberries (প্রায়ই মশলা যোগ ), elderflower , এবং কখনও কখনও কমলা বা লেবুর সঙ্গে দান করা হয়.

স্কোয়াশ ফল juices এবং নরম পানীয় বাজারে বৃহৎ ভাগ কমান্ড .

স্কোয়াশ যুক্তরাজ্য , আর্জেন্টিনা, বাংলাদেশ , মাল্টা , পাকিস্তান, আয়ারল্যান্ড , ভারত, ইন্দোনেশিয়া, স্ক্যান্ডিনেভিয়ার , দক্ষিণ আফ্রিকা, কেনিয়া, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড , এবং হংকং এ জনপ্রিয়.

এটা মার্কিন যুক্তরাষ্ট্র সাধারণত পাওয়া যায় না . এটা সেখানে পাওয়া যায় , এটা বেশ ব্যয়বহুল. কিছু আমেরিকানদের বাড়ীতে এটি তৈরি করতে . এই প্রক্রিয়াটি ফলের রস ও লেবুর রস (বা সাইট্রিক অ্যাসিড ) যোগ তারপর , কম তাপ উপর একসাথে পানি এবং চিনি ফুটন্ত জড়িত থাকে. উদ্ভিদ চায়ের এছাড়াও যোগ করা যাবে.

স্কোয়াশ চার বা পাঁচ ভাগে জল (এখনও কার্বনেটেড বা) সঙ্গে এক অংশ মনোনিবেশ মিশ্রন দ্বারা প্রস্তুত করা হয়. দুটি অংশ মনোযোগ দিয়ে ডাবল শক্তি স্কোয়াশ এবং ঘন যা প্রথাগত cordials,, তৈরি হয়.

কিছু স্কোয়াশ ঘনীভূত বেশ দুর্বল, এবং এই মাঝে মাঝে এক অংশ মনোনিবেশ এবং দুই বা তিন ভাগে জলের সঙ্গে মিশ্রিত করা হয়.

এটি সাধারণত ঠান্ডা জল দিয়ে তৈরি হয়, কিন্তু সেকেলে cordials প্রায়ই গরম জল দিয়ে তৈরি হয়.

সম্পর্কিত প্রশ্নসমূহ
Loading interface...
জনপ্রিয় টপিকসমূহ
Loading interface...