আমি যদি একটা ওয়েবসাইট বানাই তাহলে কিভাবে টাকা উপার্জন করব অর্থাৎ কিভাবে টাকাটা পাব ? এই ওয়েবসাইট বানিয়ে টাকা উপার্জনের কৌশল বা পদ্ধতি জানতে চাই ?
4 টি উত্তর

সাইটের ভিজিটর থেকে আয় হয়।সাইটে দেয়া বিজ্ঞাপনে কেহ ক্লিক করলে কিংবা ভালো এ্যডনেটওয়ার্ক ব্যবহার করলে, ভিজিটর থেকে টাকা পাবেন।বিকাশ,পেজা, পেপাল দ্বারা টাকা তুলতে পারবেন।

ওয়েব সাইট এর মধ্যমে টাকা ইনকাম করা হয় ভিবিন্ন বিজ্ঞাপন এর মাধ্যমে। ভিবিন্ন বিজ্ঞাপন দেই এমন অনেক সাইট রয়েছে যে গুলো তে একাউন্ট খুলে কোড নিয়ে সাইট বসানো হয়। আপনার সাইটে বিজ্ঞাপন গুলো সো করবে। ভিজিটর আপনার ওয়েব সাইটে এসে বিজ্ঞাপন গুলো তে ক্লিক করলে, আপনার সেই একাউন্ট এ টাকা জমা হবে। সেই টাকা গুলো ভিবিন্ন উপায়ে পাবেন। বিকাশ, মুবাইল রিচাজ, পাইপেল, পাইজা, ব্যাংক একাউন্ট ইত্যাদি। আর যদি বিজ্ঞাপন এর অ্যাড লিঙ্ক লিংক লাগে অথবা আরো কিছু জানার থাকে মন্তব্য করুন

ওয়েবসাইট থেকে আয় করার জন্য আপনি Google Adsense কে বেছে নিতে পারেন, অথবা বাংলাদেশ এর গ্রিন এন্ড রেড নামের একটি সাইট থেকে এড নিয়ে আপনার সাইট এ বসাতে পারেন। এতে আপনার সাইট এর ভিজিটর যদি ভালো থাকে, এবং এড এ Click পড়ে। তাহলেই আপনার অ্যাকাউন্ট এ ইনকাম জমা হতে থাকবে। তাছাড়া আপনি Affiliate Marketing ও করতে পারেন।

ওয়েব সাইট বানিয়ে আপনি বিভিন্ন ভাবে টাকা ইনকাম করতে পারবেন।আমি আপনাকে বলবো এড এর মাধ্যমে ইনকাম করার জন।আপনি বিভিন্ন সাইটের এড(বিজ্ঞাপন)বসিয়ে টাকা ইনকাম করতে পারবেন।তবে সাবধান সব সাইট রিয়েল না।আপনি চাইলে wap4dollar.com সাইট এর এড বসিয়ে টাকা ইনকাম করতে পারবেন।আমিও এই সাইট থেকে টাকা ইনকাম করি।