ভালোবাসার মানুষকে বিশ্বাস করতে পারছি না অবিশ্বাস ও করতে পারছি না কি করবো?

ভালোবাসার মানুষকে বিশ্বাস করতে পারছি না অবিশ্বাস ও করতে পারছি না কি করবো?আমাদের সম্পর্ক এখন 6 বছর চলছে।৫বছর ভালো চলছিলো।আমাদে প্রতিদিন দেখায়া হয় কারণ আমি তাকে পরাই। হঠাট করে আমার gf এর ছোটো বনের Bf এর বন্ধুর সাথে আমার gf পরিচিত হয়। সুরু হয় ফোনে তাদের কথা।মাঝে মাঝে দেখা করে।তা লুকিয়ে করে।কিন্তু ও আমার সাথে ঠিক মতো আচরণ করে।আমার সাথে এক দিন দেখা না হলে পাগলের মত হয়ে যায়।আমার কিছু হলে নফল নামাজ পরে। যখন আমি ওর বেপার গুলা জেনে গেছি আমি তাকে বলে সেই যদি আমাকে ভালো না বাসে তা হলে জেন বলে দেই কিন্তু সেই বলে ঐ ছেলে টার সাথে ও আর কথা বলবে না কিন্তু কিছু দিন পর আবার তারা বাহিরে দেখা করে কিন্তু সে অস্বীকার করে পর প্রমাণ দেই । এর পর বলে আর হবে না কিন্তু সেই অন্য নাম্বার দিয়ে আবার তার সাথে কথা বলে। তা ও আমি জেনে যায় আমি বলি আমাকে তুমি ভালো না বাসলে বলে দাও আর আমি ঐ ছেলেকে কিছু বলবো না যাতে তোমাদে সম্পর্ক না ভাঙ্গে । আমি তার সাথে কথা বলা বন্ধ করে দি তখন সেই খাওয়াদাওয়া বন্ধ করে দেই হাত কেটে পেলে আমি তা সহ্য করতে পারি না।আর আমাদের মধ্যে ৩দিন এর বেশি কথা না বলে থাকি নাই। আমি আগেত মত তার সাথে কথা বলি কিন্তু তার পতি আমার বিশ্বাস হচ্ছে না।আমার মন খারাপ থাকে।সেই বলে আমি তাকে 15 দিনের মধ্যে বিয়ে করতান।কিন্তু সেই ছেলের সাথে কথা বলে।আমি বুঝতেছি না সেই আসলে কি ছাই। সেই যদি আবার এমম করে ।সেই বলে তার ঐ ছেলের সাথে কন সসম্পর্ক নেই। আমি জানি সেই ঐ ছেলের সাথে bf এর মত কথা বলে।সেই অনেক মিথ্যা বলে। আমাকে তাদের পরিবারের সবাই পছন্দ করে আমার পরিবার ও তাকে মেনে নিবে।ও যেমন চাই আমি তেমন চলি।ও আমাকে কনো মেয়ের সাথে কথা বলতে দেই না।সেই আমাকে ভালোবাসে না তা ও বুঝতে পারি না।এই সব নিয়ে আমাদের সব সময় মন খারাপ থাকে। এখন আমি কি করবো?
বিভাগ: 
Share

3 টি উত্তর

ভাই তাকে নিয়ে বলুন তুমি আসলে কি চাও, আমাকে চাও না সেই ছেলেটি কে, এখন যদি বলে তোমাকে চায় তা হলে বলবে আজ থেকে কোন দিন সে ছেলেটির সাথে দেখা করবা না বা কথা বলা নিষেধ,তারপর এরকম হলে সরে পরুন তাকে বিবাহ না করে অন্য মেয়ে দেখুন। কারণ মেয়েটি সেই ছেলেকে ভালো লাখতে পারে তাই বলু কাকে চায় না হলে দুরে আসেন।
দেখুন ভাইয়া, ভালবাসায় বিশ্বাস টা সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিষ। আপনি যে সমস্যার কথা উল্লেখ করছেন এটা তো তেমন কিছুইনা। একজন আরেকজনের সাথে কথা বলতেই পারে,দেখা করতেই পারে, তাই সে তাকে ভালবাসে এমন তো নাও হতে পারে। বিশ্বাস নিয়ে তাকে আগের থেকে বেশি ভালবাসুন দেখবেন ঠিক হইয়ে গেছে। তারপরেও সন্দেহ মনে থাকলে, তাকে তাড়াতাড়ি বিয়ে করে ফেলতে পারেন (সামর্থ্য থাকলে), তাহলে আর কোনো সমস্যাই থাকবে না।
কঠিন একটি প্রশ্নঃ উত্তরঃ আপনার প্রশ্নের অনুযায়ী যা বুঝে পেলাম তা হলো,মেয়েটি আসলেই আপনাকে মন থেকে এবং সত্তিকার অর্থেই ভালবাসে,যদি প্রকৃতভাবে ভাল নাই বাসত তাহলে আপনার জন্য এত্ত কিছু করত না!!কোনো কিছু সন্দেহ নিয়া মনের ভিতর দূর্বল নেওয়াও উচিত না!!আর যাকে ভালোবাসেন তার প্রতি যদি আপনার সম্পূর্ণ কনফিডেন্স নাই রাখতে পারেন তাহলে মেয়েটিকে কেনই বা ভালোবাসেন!! তার প্রতি সম্পূর্ণ আস্তা না রাখতে পারলে ব্র্যাকআপ করে দিন? বিশেষ করে একটা কথা স্বরন রাখবেন, ভালোবাসার মূলচাবিকাঠীই হচ্ছে বিশ্বাস। যেই ভালোবাসার প্রতি কোনো বিশ্বাস থাকবে না সেই ভালোবাসার নাম অর্থহীন। এমন ভালোবাসা না করাই সর্বোত্তম!!! এখন বুঝে নেওয়ার জন্য আপনার মহামূল্যবান ব্রেইনকে ব্যাবহার করতে পারেন!!!

সাম্প্রতিক প্রশ্নসমূহ