বিজ্ঞাপন

একটি মেয়েকে আমি পছন্দ করি। তাকে আমি প্রেমের প্রস্তাবও দিয়েছি এবং সে আমার প্রেমের প্রস্তাব গ্রহন করেছে। কিন্তু, তার সাথে সরাসরি কথা বলা তেমন একটা হয়ে ওঠেনা। ইদানিং সে আমাকে দেখলে অনেক লজ্জা পায়, অনেক সময় দেখলে অন্য দিকে দৌড়ে পালায় এবং আমার চোখের দিকে তাকাতে চায় না। অনেকদিন তার সাথে কথা হয়না, কারন তার বাড়ির সবাই বিষয়টা জেনে গেছে। এখন কীভাবে বুঝব যে, সে আমাকে ভালবাসে কি না এবং সে আমাকে দেখলে এত লজ্জা পায় কেনো? একটি মেয়েকে আমি পছন্দ করি। তাকে আমি প্রেমের প্রস্তাবও দিয়েছি এবং সে আমার প্রেমের প্রস্তাব গ্রহন করেছে। কিন্তু, তার সাথে সরাসরি কথা বলা তেমন একটা হয়ে ওঠেনা। ইদানিং সে আমাকে দেখলে অনেক লজ্জা পায়, অনেক সময় দেখলে অন্য দিকে দৌড়ে পালায় এবং আমার চোখের দিকে তাকাতে চায় না। অনেকদিন তার সাথে কথা হয়না, কারন তার বাড়ির সবাই বিষয়টা জেনে গেছে। এখন কীভাবে বুঝব যে, সে আমাকে ভালবাসে কি না এবং সে আমাকে দেখলে এত লজ্জা পায় কেনো?
জিজ্ঞাসা করেছেন
বিজ্ঞাপন
0 টি উত্তর
bissoy.com এ মানসম্মত উত্তর দিয়ে জিতে নিন উপহার। উপহারের অর্থমূল্য নিয়ে নিন মোবাইল ব্যাংকিং এ। বিস্তারিত দেখুন এখানে
আমার জিএফ এর সাথে আমার ২.৫ বছরের রিলেশন।আমার বয়স ২১ বছর আর জিএফ এর বয়স ১৮ বছর।আমার জিএফ আমাকে ছাড়াও কিছুদিন অন্য একটা ছেলের সাথে ফোনে কথা বলতো।আমি জানতে পারলে কোরান শপথ করে বলেছে, সে তার সাথে এমনি কথা বলছে।তাকে ভালবাসে না, ভালবাসে শুধু আমাকে। আর (কোরান শপথ) করে বলেছে এমন ভুল আর কোনদিন হবেনা আর সে শুধু আমাকে চাই ।২-৩ দিন অনেক কান্নাকাটি করছে আর আমার কাছে মাফ চেয়েছে।,আর সেই ছেলেটার সামনে আমার জিএফ বলেছে যে সে শুধু আমাকে ভালবাসে, আর তার সাথে এমনি কথা বলেছে।এখন কথা হলো মেয়েটা কি আমাকে সত্যই ভালোবাসে। জানাটা প্রয়োজন, কারণ মেয়েটা আমাকে প্রচন্ড চাপ দিচ্ছে বিয়ে করার জন্য।?
আমি একটা মেয়েকে খুব ভালবাসি। অবশ্য এর আগেও একটা প্রেম করেছিলাম। কিন্তু বিয়ান হওয়ার কারনে relation আর আগাইনি। আমার আগের প্রেমের কথা মেয়েটাকে বলেছিলাম। এর আগে ফেচবুকে ওই মেয়ে আমাকে দুইটা ফেইক আইডি দিয়ে টেস্ট করেছে। আমি ব্যর্থ হয়েছিলাম। যাইহোক আমি সব ভুলে ওই মেয়েটা কে ভালবাশি। ১৫ দিন পর সে ব্রেক আপ করে। আমি খুব কস্ট পেয়েছিলাম। এর কিছুদিন পর ও নিজেই আবার ফিরে আসে।এরপর প্রায় ১ মাস পর ও কোনোরকম কারন ছারাই ব্রেক আপ করে। জিজ্ঞেস করলে বলে ওর ফ্যামিলি আমাকে মেনে নেবেনা। আবার অন্য কেউ জিজ্ঞেস করলে বলে আমি নাকি অনেক ইমোশনাল। ও আমার সাথে একিই ক্লাস এ পরে। আমি না পারছি ওরে ভুলতে না থাকতে। ও আমার সাথে আর কথা বলে না। তাছাড়া ওর সাথে যোগাযোগ করার কোনো উপাই নেই। এখন আমার কি করা উচিত? কি করলে ও আমাকে ভালবাসবে? কি করলে ও ইমোশনালি হিট হবে? প্লিজ বলেন?