চাকরি খোঁজার জন্য কোন পত্রিকা সবচেয়ে ভালো- দৈনিক পত্রিকাগুলু নাকি সাপ্তাহিক পত্রিকাগুলু।দৈনিক পত্রিকা হল দৈনিক আজাদী,দৈনিক র্পূবকোন ইত্যাদি।সাপ্তাহিক পত্রিকা চাকরি বাজার ,চাকরি খবর।এই ২টির মধ্যে সবচেয়ে কোনটি ভালো।দয়া করে বিস্তারিত বলুন? চাকরি খোঁজার জন্য কোন পত্রিকা সবচেয়ে ভালো- দৈনিক পত্রিকাগুলু নাকি সাপ্তাহিক পত্রিকাগুলু।দৈনিক পত্রিকা হল দৈনিক আজাদী,দৈনিক র্পূবকোন ইত্যাদি।সাপ্তাহিক পত্রিকা চাকরি বাজার ,চাকরি খবর।এই ২টির মধ্যে সবচেয়ে কোনটি ভালো।দয়া করে বিস্তারিত বলুন?
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
4 টি উত্তর

দৈনিক আজাদি,পুর্বকোণ এই পত্রিকাতে আপনি চট্টগ্রাম ভিত্তিক চাকরির খবর পাবেন।  অন্যদিকে সাপ্তাহিক চাকরির পত্রিকাতে আপনি পুরো সপ্তাহের সকল পত্রিকার সকল সরকারি ও বেসরকারি গুরুত্বপূর্ণ চাকরির খবর পাবেন।


চাকরির খবর ও চাকরীর বাজার পত্রিকা গুলো ভালো। এসব শুধুমাত্র চাকরী নিয়েই সংবাদ লেখে। ফলে সব চাকরির বিঙ্গাপন গুলো তারাই বেশি পায়। তাই নিঃসন্দেহে বলা চলে চাকরির খবর ও চাকরির খবর পত্রিকা দুটি ভালো।
বিস্তারিত বলার কিছু নাই
আপনি
চাকরির খবর পত্রিকা নেন খুব ভাল হবে।ওখানে ভুয়া খবর দেয়ে না।
আপনার বর্ণিত পত্রিকাগুলোর মধ্যে চাকরির খবর সবচেয়ে ভালো ।এটাতে প্রতি সপ্তাহের বিভিন্ন চাকরির ফাঁকা পোস্টগুলো নিয়ে বিজ্ঞাপন দেওয়া হয় ।