আমি একটি মেয়েকে পছন্দ করি, যে আমার সাথে একই ক্লাসে পড়ে, সেও আমাকে পছন্দ করে কিন্তু আমাকে আমাকে স্কুলের সব স্যাররাই সন্দেহ করে যে, আমি তাকে ভালোবাসি। সেও এটা জানে আর সে এটার জন্য রাজি হচ্ছে না। তো আমি এখন কি করবো? আমি একটি মেয়েকে পছন্দ করি, যে আমার সাথে একই ক্লাসে পড়ে, সেও আমাকে পছন্দ করে কিন্তু আমাকে আমাকে স্কুলের সব স্যাররাই সন্দেহ করে যে, আমি তাকে ভালোবাসি। সেও এটা জানে আর সে এটার জন্য রাজি হচ্ছে না। তো আমি এখন কি করবো?
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
5 টি উত্তর
আপনাদের মন থেকে ভালোবাসতে হবে এবং সেটা স্যারদের সামনে প্রকাশ করা যাবে না ।
আপনি এখন পড়ালেখায় মনযোগ দিন। ৩-৪ মাস কাউকে কিছু বুঝতে দিবেননা। মেয়েরা সবসময় তাদের ভালবাসা গোপন রাখতে চায়।আর আপনাদের ভালবাসা হওয়ার আগেই সবাই জেনে গিয়েছে। তাই মেয়েটা হয়ত রাজি হচ্ছেনা।
আপনি ওকে যদি ভালবাসেন আর সে ও যদি আপনাকে ভালবাসে তাহলে আপনি তাকে বলে ফেলুন। আর যদি আপনারা মানুষ যানার ভয়ে প্রেম করতে চান না। আর যদি সত্যি ভালবাসেন তাহলে কেউ যেন না যানে সেই ব্যবস্থা করেই প্রেম করেন।।
প্রেম ভালবাসা এমন একটা জিনিস যা লুকিয়ে রাখা জাই না,,
তারপরও আপনি যতদিন লুকিয়ে রাখতে পারেন সেটা আপনার জান্ন ভাল,, 
আপনি সারদের সামনে ওর সাথে কথা না বলার চেষ্টা করুন,, স্কুল টাইম বাদে অন্ন সময় তার সাথে কথা বলুন,, 
একটা কথা মনে রাখবেন সত্যিকার ভালবাসা কোন বাধাই মানে না।। আপনি যদি সত্যিকার ভালবাসে থাকেন,,  আপনাদের ভালবাসা অবসই সফল হবে।
আপনি যদি ওকে ভালোবাসেন ওতোমাকে যদি ভালোবাসে তাহলে বলে ফেলুন।প্রেম ভালোবাসা লুকিয়ে রাখা যায় না।স্যারের সামনে কথা বলার চেষ্টা করুন।স্কুলে টাইম বাদে অন্য সময় তার সাথে কথা বলার চেষ্টা করুন।