আমার ছোট বোন সব সময় আমকে মারে ও অকথ্য ভাষায় কথা বলে। আমি সব নীরবে সহ্য করি। তবুও সে এরকমটা করতেই থাকে। আমিও কি ওকে মারব? আমার ছোট বোন সব সময় আমকে মারে ও অকথ্য ভাষায় কথা বলে। আমি সব নীরবে সহ্য করি। তবুও সে এরকমটা করতেই থাকে। আমিও কি ওকে মারব?
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
4 টি উত্তর
মোটেই মারবেন না।তার সাথে ভাল ব্যবহার করেন।বেশি বেশি আদর করেন তার চাহিদা অনুযায়ী কিছু করার চেষ্টা করুন।তার জন্য আচার চোকলেট বিভিন্ন জিনিষ আনলে,সে আপনার প্রতি খারাপ আচরণ আস্তে আস্ত কমে যাবে। হাজার হলে ও আপনার ছোট বোন।
মিষ্টি কথা বলে ছোটদের কে অাপনি সব ভুলিয়ে রাখতে পারবেন
বাট মাইর দিয় নয়।
অাপনি তাকে মারার কোন প্রশ্নই অাসে না,
বরং তাকে কিছু গিপ্ট দিয়ে খুশি রাখেন,
এবং ভাল কিছু উপদেশ্য দিন,
বড়দের সাথে খারাপ ব্যবহার করতে নেই,
বড়দের মারতে নেই,
এক দিন দেখবেন সব ঠিক হয়েগেছে,
অার মারলে অারো বেশি  বেয়াদবি করবে।
সো মারা থেকে সাবধান।
আপনার ছোট বোন বয়স কত আর সে আপনার চাইতে কত বয়সের ছোট  বললে ভালো হত । এখন সে কি আপনার সাথে মজাই করে নাকি বুঝতে পারছি না আর এই কাজ টা কি সুধু আপনার সাথেই করে নাকি অন্য কারো সাথেও সেটাও বলেন নাই । তবে এতুটুক বলব যে যদি সে আপনার সাথে মজা করে থাকে আর যদি এইটা আপনার ভালো না লাগে তবে আপনি তাকে বিষয়টা ভালো ভাবে বলেন এবং একটু রাগ হয়ে । যদি সেটাও না সুনে আপনার সাথে যখন এমন করবে তখন রাগ করে তার কাছ থেকে দূরে চলে যান যাতে সে বুঝতে পারে । তবুও না হলে আপনি তাকে একজন মানসিক ডাক্তার দেখাতে পারেন । মারলে কোন ফল হবে না ভাই । সে তো আপনার ছোট বোন তাই না??

কখনোই ছোট বোনকে মারবেন না। আপনি আপনার ছোট বোনকে বেশি বেশি আদর করবেন। আর আপনাকে মারা যে তাঁর ঠিক হয়না এটা তাঁকে বুঝিয়ে বলবেন। আপনার ছোট বোন এক সময় তাঁর ভুল বুঝতে পারবে। তখন সে আর আপনার সাথে খারাপ আচরণ করবেনা।