বিজ্ঞাপন

আমার Id name change করতে পারছি না। Id টা hack হয়েছিল আর ঠিক করতে গিয়ে Legal name change করতে হয়েছে। এখন প্রায় ৩ মাস পর যখন আমি Fake name পরিবর্তন করে Real Name দিতে চাচ্ছি,, তো change হচ্ছে না আর লিখা আসছে, নাম পুর্বে বহুবার পরিবর্তন করা হয়েছে! এখন আমি কি করবো??! এখানে বলে রাখছি__ Id hack হওয়ার আগে name ১ বার change করা হয়েছিল কিন্তু অনেকবার না। Id এর নাম chng করাটা খুব বেশি দরকার। সাহায্য করলে খুব উপকৃত হবো? আমার Id name change করতে পারছি না। Id টা hack হয়েছিল আর ঠিক করতে গিয়ে Legal name change করতে হয়েছে। এখন প্রায় ৩ মাস পর যখন আমি Fake name পরিবর্তন করে Real Name দিতে চাচ্ছি,, তো change হচ্ছে না আর লিখা আসছে, নাম পুর্বে বহুবার পরিবর্তন করা হয়েছে! এখন আমি কি করবো??! এখানে বলে রাখছি__ Id hack হওয়ার আগে name ১ বার change করা হয়েছিল কিন্তু অনেকবার না। Id এর নাম chng করাটা খুব বেশি দরকার। সাহায্য করলে খুব উপকৃত হবো?
জিজ্ঞাসা করেছেন
বিজ্ঞাপন
2 টি উত্তর
এখন কিছুদিন ট্রাই করলেও হয়তো আর কাজ হবে না । কারণ আমার মনে হয় ,আইডিটির নাম পুর্বে কয়েকবার চেঞ্জ করা হয়েছে,যার কারণে এমনটি দেখাচ্ছে ,আপনি এখন আর ঘনঘিন ট্রাই না করে একবারে দুই সপ্তাহ বা এক মাস পর চেষ্টা করুন । ইনশাআল্লাহ তাতেই হয়ে যাবে।
আপনি হয়তো গত ষাটদিনের মধ্যে আইডির নাম চেন্জ করেছেন ।সেজন্য হচ্ছে না ।এক্ষেত্রে আপনাকে ষাটদিন পুরতে যতদিন বাকি আছে,ততদিন অপেক্ষা করতে হবে ।তাছাড়া আপনার রিয়েল নামে হয়তো এমন শব্দ আছে,যা ফেসবুক সাপোর্ট করে না ।এর জন্যও হতে পারে ।সেক্ষেত্রে নামটা বাংলায় দেওয়ার চেষ্টা করুন ।