বিজ্ঞাপন

মার জিবনের থেকেও তোমাকে বেসি ভালোবাসি সব থেকে বেসি ভালোবাসি আমাককে কখনো কস্ট দিও না। আমিও ওকে আমার জিবনের থেকেও বেসি ভালোবাসি কাল হটাথ ওর মবাইল নিয়া গেছে সারাদিন কথা হয় নাই ওর বান্ধুবি আমাকে বলছে সব কিছু সামনে ওর এস এস সি পরিক্ষা তাও অনেক দেরি। ওর বান্ধুবির মবাইল থেকে সপ্তাহে এক দিন কথা হতে পারে কিন্তু আমি থাকতে পারছিনা অনেক কস্ট হয় আর ভয় হয়। অনেক চিন্তা করি সারাক্ষন খুব খারাপ লাগে। এখন কি করতে পারি আমরা দুজন দুজনকে খুব ভালোবাসি। আমি এবার ডিপ্লোমা প্রথম বর্সে পড়ি আর আমার জি এফ এবার এস এস সি দিবে? একটা মেয়ের সাথে রিলেসন করি পেয় ১ বছর এখনো দেখা করিনাই বেসিরভাগ সময়ই ফেসবুকে কথা হয়। অনেকদিন পর পর ফোনে কথা হয়। আমরা দুজন দুজনকে খুব ভালোবাসি ওর সব বান্ধুবিরাও জানে আমাদের রিলেসনের কথা এমনকি ওর খালাতো বোনও জানে আমরা দুজন আলাদা আলাদা বিভাগে থাকি। একদিন কথা না বলে কেও কাওকে ছাড়া থাকতে পারিনা। কল দিলে কাদতো আর বলতো তুমি যা বলবা আমি তোমার সব কথা শুনবো তার পরেও ভুল হলে আমাকে ক্ষমা করে দিবা কিন্তু প্লিজ আমাকে ছেরে কখনো জাবানা আমি আমার জিবনের থেকেও তোমাকে বেসি ভালোবাসি সব থেকে বেসি ভালোবাসি আমাককে কখনো কস্ট দিও না। আমিও ওকে আমার জিবনের থেকেও বেসি ভালোবাসি কাল হটাথ ওর মবাইল নিয়া গেছে সারাদিন কথা হয় নাই ওর বান্ধুবি আমাকে বলছে সব কিছু সামনে ওর এস এস সি পরিক্ষা তাও অনেক দেরি। ওর বান্ধুবির মবাইল থেকে সপ্তাহে এক দিন কথা হতে পারে কিন্তু আমি থাকতে পারছিনা অনেক কস্ট হয় আর ভয় হয়। অনেক চিন্তা করি সারাক্ষন খুব খারাপ লাগে। এখন কি করতে পারি আমরা দুজন দুজনকে খুব ভালোবাসি। আমি এবার ডিপ্লোমা প্রথম বর্সে পড়ি আর আমার জি এফ এবার এস এস সি দিবে একটা মেয়ের সাথে রিলেসন করি পেয় ১ বছর এখনো দেখা করিনাই বেসিরভাগ সময়ই ফেসবুকে কথা হয়। অনেকদিন পর পর ফোনে কথা হয়। আমরা দুজন দুজনকে খুব ভালোবাসি ওর সব বান্ধুবিরাও জানে আমাদের রিলেসনের কথা এমনকি ওর খালাতো বোনও জানে আমরা দুজন আলাদা আলাদা বিভাগে থাকি। একদিন কথা না বলে কেও কাওকে ছাড়া থাকতে পারিনা। কল দিলে কাদতো আর বলতো তুমি যা বলবা আমি তোমার সব কথা শুনবো তার পরেও ভুল হলে আমাকে ক্ষমা করে দিবা কিন্তু প্লিজ আমাকে ছেরে কখনো জাবানা আমি আমার জিবনের থেকেও তোমাকে বেসি ভালোবাসি সব থেকে বেসি ভালোবাসি আমাককে কখনো কস্ট দিও না। আমিও ওকে আমার জিবনের থেকেও বেসি ভালোবাসি কাল হটাথ ওর মবাইল নিয়া গেছে সারাদিন কথা হয় নাই ওর বান্ধুবি আমাকে বলছে সব কিছু সামনে ওর এস এস সি পরিক্ষা তাও অনেক দেরি। ওর বান্ধুবির মবাইল থেকে সপ্তাহে এক দিন কথা হতে পারে কিন্তু আমি থাকতে পারছিনা অনেক কস্ট হয় আর ভয় হয়। অনেক চিন্তা করি সারাক্ষন খুব খারাপ লাগে। এখন কি করতে পারি আমরা দুজন দুজনকে খুব ভালোবাসি। আমি এবার ডিপ্লোমা প্রথম বর্সে পড়ি আর আমার জি এফ এবার এস এস সি দিবে
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
2 টি উত্তর
আসলে আপনি যেহেতু তাকে অনেক ভালোবাসেন তাহলে নিশ্চয় আপনি তার ক্ষতি চাইবেন না । এখন যদি সে আপনার সাথে কথা বলে তবে তার পড়ালেখাই প্রচণ্ড ক্ষতি হবে আর এইটার ফলে তার জীবনটায় নষ্ট হয়ে যাবে কারণ এসএসসিই হলো জীবন তৈরি করারর প্রথম ধাপ। তাই আপনার উচিত নিজেকে নিয়ন্ত্রণ করার আর ভয় পাওয়া থেকে দূরে থাকুন। চিন্তা করুন সে আপনার ছিল,আছে, থাকবে তাহলেই আপনি কিছু চিন্তা মুক্ত থাকতে পারবেন। আর নিজের কাজে মন দেওয়ার চেষ্টা করুন।
আপনার মনকে বুঝানোর চেষ্টা করুন ।তার পরিক্ষার পর আপনাদের মা বাবাকে জানিয়ে বিয়ে করবেন। তার আগে ভালো একটা চাকরি করার চেষ্টা করবেন।
বিজ্ঞাপন