এমন কিছু অ্যাড সাইটের নাম দিন যেগুলা ক্লিক ব্যাতীত শুধুমাত্র ভিউ এর উপর নির্ভর করে টাকা প্রদান করে, তবে wap4dollar ব্যাতীত অন্য কোনো অ্যাড সাইটের নাম দিন?
4 টি উত্তর
আপনি গুল্গল অ্যাডসেন্স থেকে অ্যাড নিয়ে আয় করতে পারবেন এবং wapad.in থেকেও অ্যাড করে আয় করতে পারবেন ।

ইন্টারনেট থেকে আয় করবেন কিভাবে ফুল টিউটোরিয়ালস্।


http://www.clixsense.com/?9577769  

আপনাকে এই লিংক এ স্বাগতম। আপনারা অনেক এ শুনছেন ইন্টারনেট এ ক্লিক করে টাকা আয় করা যায়। হ্যা আপনি সত্যি শুনছেন।  তবে অনেক এ জানেন না কিভাবে আয় করতে হয়। আজ আমি আপনাদের শিখাবো কিভাবে ঘরে বসে ডলার আয় করা যায়। এর মাধ্যমে আপনি আপনার প্রতিদিন এর খরচ চালাতে পারবেন। এটা আপনার ধের্যের উপর নির্ভর করে আপনি কত গুলা ক্লিক করতে পারবেন। এভাবে প্রতি মাসে ১০-২০ হাজার টাকা ঘরে বসে আয় করতে পারবেন। এ ছাড়া ও আপনি সার্ভে এর কাজ করে অনেক টাকা আয় করতে পারবেন আর সেই টাকা পাইজার মাধ্যমে তুলতে পারবেন।পাইজাতে বিকাশ আছে আপনি চাইলে পাইজা থেকে বিকাশ ও টাকা নিতে পারেন। এ সাইটের মতো সুবিধা অন্য কোন সাইট দিবে না।  আমি উপকৃত হয়েছি তাই আপনাদের বলছি। আপনি উল্লেখিত লিংক এ প্রবেশ করলে দেখতে পাবেন সাইন আপ এখান আপনাকে নাম,  ইমেইল এড্রেস,বয়স, পাসওয়ার্ড  দিয়ে এ্যাকাউন্ট খুলতে হবে।এরপর ওরা আপনার ইমেইল এ কনফার্মেশন কোড দিবে। মেইল গিয়ে একটি লিংক দিবে ওই লিংক এ ক্লিক করলে আপনার এ্যাকাউন্ট চালু হবে। এরপর আয় করবেন কিভাবে বলছি। আইডি লগইন হলে দেখতে পাবেন view add এখানে ক্লিক করলে দেখবেন অনেক গুলা এ্যাড আসে। প্রতিটি এ্যাড এর জন্য ওরা আপনাকে ১ অথবা ২ সেন্ট দিবে।  এভাবে আপনি প্রতি দিন ১ ডলার আয় করতে পারবেন। এ্যাড এর উপর ক্লিক করলে নতুন একটি উইন্ডো অপেন হবে।  সেখানে আপনাকে অনেক গুলা ছবির মধ্যে থেকে আপনাকে বিড়াল এর ছবিতে ক্লিক করতে বলবে। এখানে ভুল ছবিতে ক্লিক করলে আপনাকে ওরা ডলার দিবে না। ছবিতে ক্লিক করার পর আপনাকে ২-৩ সে. wait করতে হবে। এভাবে প্রতিদিন যত খুশি তত ক্লিক করেন।  এভাবে আপনার আয় বৃদ্ধি করতে পারবেন।  ১০ ডলার আয় হলে পাইজার মাধ্যমে টাকা তুলতে পারবেন।  এর জন্য আপনার পাইজা এ্যাকাউন্ট থাকতে হবে। যে ইমেইল দিছেন ওই ইমেইল এর পাইজা এ্যাকাউন্ট থাকতে হবে। 

এখন আপনি পাইজা এ্যাকাউন্ট খলতে হলে আপনাকে www.payza.com  যেতে হবে।এরপর সাইন আপ এ গিয়ে আপনার নাম, ( সব অক্ষর ছোট হাতের হতে হবে),মেইল, পাসওয়ার্ড, (অক্ষর,সংখ্যা,অক্ষর যেমন ab1234567cd.  এক অক্ষর ২য় বার দেয়া যাবে না) এভাবে সাইন আপ করবেন।আপনার মেইল এ কনফার্মেশন লিংক যাবে। মেইল থেকে লিংক এ ক্লিক করবেন এরপর এ্যাকাউন্ট কনফার্ম ।

শর্ত : আপনি যদি কয়েকদিন এ ২০ ডলার আয় করতে চান  তো আপনি আপনার রেফারেল লিংকটা কপি করে শেয়ার করুন যারা আপনার ঐ লিংক দিয়ে ডুকে আইডি খুলবে তারা যে টাকা আয় করবে তার ৫০% আপনার যতো বেশি রেফারেল থাকবে আয় ততো বাড়বে তাই বলবো যে আপনি ক্লিক এর পিছে বেশি না ঘুরে রেফারেল দিয়ে আয় করেন তবে আপনি ক্লিক এর মাধ্যমে ও আয় চালিয়ে যাবেন এতে আপনার রেফারেল এড বেশি পাবে আপনি ও বেশি টাকা পাবেন সো রেফারেল বাড়ালে একসাথে দুুইদিক দওয়ে টাকা আয় হবে।। ঘরে বসে জব।

আপনি popcash.net এই সাইট থেকে আয় করতে পারেন। এটিতে এড ক্লিক করতে হয়না। শুধু ভিউ হলেই হবে। তবে আয়ের পরিমান খুবই অল্প। ১০০০০ ভিউ হলে ১ ডলার। আর ১০ ডলার জমা হলে তুলতে পারবেন। বিস্তারিত ওয়েবসাইটের FAQ পেজ থেকে জানতে পারবেন।

আপনি যা চাইছেন, সেটি আসলে সিপিএম এ্যাড সিষ্টেম।

যাইহোক, সকল সাইটের এড্রেস এখানে লিখতে গেলে লেখাটি অনেক বড় হয়ে যাবে। এখানে  আপনি বিস্তারিত তথ্য সহ ভালমানের এ্যাড সাইটের ঠিকানা পাবেন।