বিজ্ঞাপন

আমার কয়েক দিন আগে হঠাৎ পেশাব আটকে যায় ...এজন্য আমি টয়লেটে গিয়ে 40 মিনিট বা 1 ঘন্টা বসে অনেক পেশার দিয়ে পেশাব করতে হয় . আমি দীর্ঘ সময় ধরে টয়লেটে বসে থাকার কারনে আমার ডান পায়ের পাতায় এখন হঠাৎ টয়লেটে গিয়ে বসলে ঝিমঝিম করে উঠে! এটার কারণ কি?5 দিন যাওয়ার পরও ভালো হচ্ছে না।এখন কিন্তু আগের মতো বসি না। এবং হাঠলে ডান পায়ের পাতায় হালকা বেথা করে। এদুটি থেকে কিভাবে মুক্তি পাবো? আমার কয়েক দিন আগে হঠাৎ পেশাব আটকে যায় ...এজন্য আমি টয়লেটে গিয়ে 40 মিনিট বা 1 ঘন্টা বসে অনেক পেশার দিয়ে পেশাব করতে হয় . আমি দীর্ঘ সময় ধরে টয়লেটে বসে থাকার কারনে আমার ডান পায়ের পাতায় এখন হঠাৎ টয়লেটে গিয়ে বসলে ঝিমঝিম করে উঠে! এটার কারণ কি?5 দিন যাওয়ার পরও ভালো হচ্ছে না।এখন কিন্তু আগের মতো বসি না। এবং হাঠলে ডান পায়ের পাতায় হালকা বেথা করে। এদুটি থেকে কিভাবে মুক্তি পাবো?
জিজ্ঞাসা করেছেন
বিজ্ঞাপন
1 টি উত্তর
আপনাকে শুধু মাত্র পরামর্শ দিতে পারবো। যেহেতু আপনি একটানা অনেক দিন যাবত মুটামুটি ভাল সময় পার করছেন। আর আপনি যথন বসছেন তখন আপনার পুরো শরীরের ভার কিন্ত পায়ের উপর পরছে প্রাথমিক কারণ হিসাবে বলা যায় এ কারণে পায়ের ব্যাথা টা। আর হ্যা প্রস্রাবের সমসাটা জন্য অভিজ্ঞ ডাক্টার দেখিয়ে নিন। প্রস্রাবের সমস্যাটা চলে গেলে পায়ের সমস্যাটাও শেষ হয়ে যাবে।
আমার 31 তারিখ থেকে pre-test পরীক্ষা শুরু হবে।আমি একটা মেয়েকে পছন্দ করি যে ক্লাশ 8-এ পড়ে।আমার মনে হয় যে ও আমার প্রতি positive।ওকে আমি অনেক পছন্দ করি।ইদানিং একটু সমস্যা হচ্ছে।আমার মনে হচ্ছে যে ওর প্রতি আমার আকর্ষন কমে যাচ্ছে।কিন্তু ওকে দেখার জন্য ঠিকই আমি আগের মত অনেক সময় ব্যয় করছি, ওকে আগের মতই সারাদিন দেখতে ইচ্ছা করে।আবার একটা চিন্তা আগের মতই মাথায় ফিরে আসে যে,''ওর প্রতি না আমার আকর্ষন কমে যায়,পরে কোন এক সময়।"কিন্তু আমি চাই না কোন দিন ওর প্রতি আমার আকর্ষন কমে যায়।আমি ওকে অনেক ভালবাসি,কিন্তু ইদানিং এইসব চিন্তার কারনে আমার সব উল্টাপাল্টা লাগছে।আমি কি করব???আমার সামনে সেকেন্ড ইয়ার প্রি-টেস্ট পরীক্ষা। পড়ালেখাতেও মনযোগী ভাবটা কমে গেছে।ভাই আমি কি করব???এইরকম কি আমার মত কারো হয়???না শুধু আমার???ভাই আমাকে তাড়াতাড়ি solution দেনআর আমার জন্য দোয়া কইরেন।ভাই ছিলাম হঠাৎ কি প্যাচে পড়লাম?