আমি একটা মেয়েকে ভালবাসি তবে আমি তাকে তেমন গভীরভাবে চিনিনা আমার বাসার সাথে বাসা তবে নতুন এসেছে। আমি পরখ করে দেখেছি সে আমাকে পছন্দ করে কিন্তুু বলতে সাহস পাচ্ছিনা তাই চাচ্ছি একটা পত্রের মাধ্যমে তাকে প্রোপস করতে কিন্তুু পত্রটা এমন হতে হবে যে সে যেন পরে কিছুটা আবেগ আল্পুত হয় এবং রাজি হয়।পড়েই যেন মায়া লাগে এমন একটা পত্র কোন ভাই লিখে আমায় সাহা্য্য করবেন আমি সে ভাইয়ের প্রতি চিরদিনই কৃতঙ্গ থাকব দেখবেন পত্রটা যেন ২থেকে ৩ পাতা হয় অর্থাত সবকিছু ভেঙ্গে?
2 টি উত্তর
হে প্রিয়ো,তুমি প্রথম যে দিন থেকে আমার চোখে পড়েছো,সে দিন থেকে আমি তোমাকে পছন্দ করে ফেলছি! জানি না কি জন্য পছন্দ করেছি? তবে এতটুকু বলতে পারি তোমাকে আমার ভালো লেগেছে! সত্যি কথা কি জানো তোমার সম্পূর্কে আমার তেমনটা ধারনা নাই! তবুও এ অবুঝ মন ধরে নিয়েছে তুমি খুব ভালোমেয়ে! তোমাকে একবার দেখলে আরেক বার দেখার জন্য অপেক্ষায় থাকি! কখন তোমাকে দেখবো! সামান্য একটু ধেরী হয়ে গেলে,আমার চোখ শুকিয়ে খাক হয়ে যায়! তবে যখন তুমি চোখে পড়ো তখন যেনো মনে হয়,আমি স্বর্গে চলে গেছি! জানিনা কেনো এত সুখ পাই তোমাকে দেখার মাঝে! আমার মনে হয় তুমি কত আপন,মনে হয় হাজার বছরের আগের পরিচিত তুমি! তাই একটি গান মনে পড়ে গেলো! তোমায় দেখলে মনে হয়,হাজার বছর আগে বুঝি,ছিলো পরিচয়! আসলে সেটাই! তবে আমি জানি না তুমি আমাকে ভালোবাসো কিনা,তবু কিছু লক্ষণে বুঝা যায় ভালোবাসো! তুমি আমাকে বাসো কি বাসো না!সেটা কিছু না কিন্তু আমি তোমাকে অনেক অনেক ভালোবাসি! তবে আমি তোমার হ্যাঁ এর অপেক্ষায় আছি! তুমি যদি না বলো তাহলে এ পৃথিবী থেকে আমি চির বিদায় নিয়ে যাবো! তাহলে বুঝে শুনে আমাকে হ্যাঁ বা না এর উত্তর দিবে! ইতি-তোমার অপেক্ষায় আমি হতভাগা জিরো পয়েন্ট!
প্রিয়তমা, পত্রের শুরুতে আমার হৃদয়ের গভীরে ফুটে থাকা একরাশ লাল গোলাপের শুভেচ্ছা ও ভালোবাসা রইল। আশাকরি তুমি অনেক ভালো আছো। কিন্তু আমি তোমাকে এক নজর দেখার পর থেকে একটুও ভালো নেই। আমি তোমাকে এক নজর দেখেই তোমাকে ভালোবেসে ফেলেছি। এখন তোমাকে ছাড়া কোন কিছুই ভাবতে পারিনা। সব সময় শুধু তোমার কথাই মনে পড়ে। আমি জানিনা তুমি আমাকে ভালোবাসো কিনা? তোমার কাছ থেকে চিঠি পাবো সেই অপেক্ষায় রইলাম। ইতি, তোমার ভালোবাসার কাঙ্গাল জুয়েল