গ্রাফিক্স ডিজাইন শিখতে কত দিন লাগতে পারে?সবচেয়ে সহজে কিভাবে শিখতে পারব?আমাকে দৈনিক কত ঘন্টা কাজ করতে হতে পারে?আউটসোর্সিং এর ক্ষেত্রে গ্রাফিক্স ডিজাইন বাদে অন্য কোনটা সহজে শিখতে পারব এবং 30000 টাকার মত আয় করতে পারব?আপনাদের কারো ফোন নাম্বার দিন যাদের সাথে সাহায্য নিতে পারব?
3 টি উত্তর
আউটসোর্সিং খুব সহজে কিভাবে শিখা যাবে?কোনটা করলে ভাল হবে?আউটসোর্সিং এর সহজ মাধ্যম কোনটা?আউটসোর্সিং শিখা ও করার জন্য কি কি দরকার?ভাল কাজ করলে কি ডিমান্ড বাড়বে?শিখতে কত দিন লাগতে পারে?দিনে কত ঘন্টা ব্যয় করতে হবে?
গ্রাফিক্স ডিজাইন শিখতে আপনাকে এক থেকে দুই মাসের মধ্য আবার ছয় মাস বা এক বছরের অধিক সময় লেগে যেতে পারে।গ্রাফিক্স ডিজাইন আপনার কাজ শেখার উপর কতটা আগ্রহী,দক্ষতা,ও মনোযোগীর উপর শেখার সময় নির্ভর করবে।গ্রাফিক্স ডিজাইন শিখে আপনি মাসে দুই থেকে পাঁচ হাজার টাকা বা এক থেকে দুই লাখের অধিক টাকা ইনকাম করতে পারেন।সেক্ষত্রে আপনাকে গ্রাফিক্স ডিজাইনের কাজের উপর দক্ষতা ও পরিশ্রম করার উপর নির্ভর করবে।
আনলাইনে কাজ করতে হলে আপনাকে অবস্যই একটা কথা মনে রাখতে হবে। আপনাকে একটা কাজের জন্য বিড করতে হবে। অর্থাৎ আপনি ২০০ ডলারের একটা কাজের জন্য আবেদন করলেন, অন্য সবাই সেই কাজের জন্য আবেদন করলো, সর্বমোট আবেদন পড়লো ১৫৭ জন। এর মধ্যথেকে বায়ার সবচেয় ভালো ওয়ার্কারটিকে বেছেনিবেন।