আমার বয়স ১৮ বছর আগে অনেক হস্তমৈথুন করতাম কিন্তু আজ থেকে হস্তমৈথুন বাদ দেওয়ার নিয়ত করেছি। আমি ১বছর পর বিয়ে করবো পুর্বের হস্তমৈথুনের কারনে আমার বৈবাহিক জীবনে এর জন্য কি কোনো প্রভাত পড়বে দয়াকরে বিস্তারিত জানাবেন? আমার বয়স ১৮ বছর আগে অনেক হস্তমৈথুন করতাম কিন্তু আজ থেকে হস্তমৈথুন বাদ দেওয়ার নিয়ত করেছি। আমি ১বছর পর বিয়ে করবো এর আগের হস্তমৈথুনের কারনে আমার বৈবাহিক জীবনে এর জন্য কি কোনো প্রভাত পড়বে দয়াকরে বিস্তারিত জানাবেন আমার বয়স ১৮ বছর আগে অনেক হস্তমৈথুন করতাম কিন্তু আজ থেকে হস্তমৈথুন বাদ দেওয়ার নিয়ত করেছি। আমি ১বছর পর বিয়ে করবো এর আগের হস্তমৈথুনের কারনে আমার বৈবাহিক জীবনে এর জন্য কি কোনো প্রভাত পড়বে দয়াকরে বিস্তারিত জানাবেন
জিজ্ঞাসা করেছেন
2 টি উত্তর
হস্থমৈথুনের ফলে দ্রুত বীর্জপাত হয়,আপনার এ সমস্যাটা বেশি হয়ার স্মভাবনা রয়েছে,যাই হোক এখন এগুলো একেবারে ছেড়ে দিন,এবং সুষম খাবার খান।।

আপনি ২১বছরে বিয়ে করলে ভালো হয়। যেহেতু আপনি

হস্তমৈথুন করেছেন তাই এটা ঠিক হবার জন্য কমপক্ষে দুই

থেকে আড়াই বছর সময় লাগবে পুরোপুরি যৌবন আসতে।

কারন আপনি দ্রুত বীর্যপাতের সমস্যাই পরতে পারেন।

এটা ঠিক হবার জন্য একটু বেশিই সময় নেয়।

ঘাবরাবেননা। খাওয়া-দাওয়া ঠিক রাখুন। দুধ,ডিম,কলা

বেশি খাবেন।

ধন্যবাদ।

আমার এক কাজিন আছে,,,,সে দুই মাস পর বিয়ে করবে,,,সমস্যা হচ্ছে হস্তমৈথুন করলে তার দ্রুত বীর্য বের হয়,,,ক্লাস ৮ এএ আমার কাজিন যখন প্রথম হস্তমৈথুন করেছিলো তখন তার বীর্য অনেক অনেক দেরিতে বের হয়েছিলো,,,তারপর থেকে নিয়মিত হস্তমৈথুন করতে থাকে,,,এক পর্যায়ে সে লক্ষ করলো তার বীর্য সেই আগের মতো দেরিতে বের হয় না,,,টানা চার বছর হস্তমৈথুন করার পর সে হস্তমৈথুন করা বন্ধ করে দেয়,,,এইভাবে দুই বছর হস্তমৈথুন থেকে নিজেকে বিরত রাখে,,,,,পরবর্তিতে ২ বছর বিরতির পর তার বীর্যের স্থায়িত্ব পরীক্ষা করার জন্য আবার হস্তমৈথুন করে,,কিন্তুু তার বীর্য ১৫ সেকেন্ডের মধ্যে বেরিয়ে আসে,,,,১৫ সেকেন্ড তার স্থায়িত্ব,,,আমার কাজিন খুব চিন্তিত,,,তার সামনে বিয়ে।চিন্তায় চিন্তায় সে শুকিয়ে গেছে,,কাজিন আমাকে সব কিছু শেয়ার করলো,,,যেহুতু বিয়ে,,,,দয়া করে সঠিক সমাধান দিন,আমার কাজিনের এখন কি করা উচিত??একটু সরিয়াসলি উত্তর দিয়েন?
আমি ১২-১৩ বয়স থেকে হস্তমৈথুন শুরু করি। এরকম তিন চার বছর করারপর হস্তমৈথুন ছেড়ে দেই। প্রায় পাঁচ ছয় বছর এর থেকে দূরে থেকেছি। কিন্তু সেই সময়ে আমার অনেক স্বপ্নদোষ হতো(মাসে ৭-৮বার)। এখন আবার দেড় বছর ধরে করছি, আর এখন তেমন স্বপ্নদোষ হয় না। হলেও কম। কিন্তু আমার কছে মনে হয় আমার লিঙ্গ ছোট রয়ে গেছে। স্বাভাবিক অবস্থায় এক বা দেড় ইঞ্চির মতো আর উত্তেজিত অবস্থায় সাড়ে চার ইঞ্চির মতো। আর আমার মাঝেমধ্যে প্রস্রাবের সাথে বীর্য বের হয়। আমি এই হস্তমৈথুন ছেড়ে দেওয়ার অনেক চেষ্টা করছি। আর আমার এই সমস্যা কাটিয়ে উঠতে আমার কী ডাক্তারের সাথে পরামর্শ করা উচিৎ? আর পরামর্শ করতে হলে কোন ডাক্তার দেখালে ভালো হতো?