মন্তব্য সমূহ
Shimahin

মেয়েটিকে আস্ক করুন

AH Amdad Official

আপনার কাছে কিছু চাইবেনা কখনো। প্রচুর পরিমাবে সন্ধেহ করবে। কিন্তু ছেড়ে যাবেনা কখনো।

AH Amdad Official

আপনার কাছে কিছু চাইবেনা কখনো। প্রচুর পরিমাবে সন্ধেহ করবে। কিন্তু ছেড়ে যাবেনা কখনো।

SumayaAfroz

মেয়েটিকে জিজ্ঞেস করুন একবার

Puspok

এই পৃথিবীতে আপন মানুষ বাবা মা ছাড়া কেউ কখনো ভালোবাসে না,যদি কারো ভালোবাসা আদায় করতে চান তাহলে নিজে প্রতিষ্ঠিত হন।আর আমি যা জানি বিয়ের পরেই মেয়েদের ভালোবাসা বিকাশিত হয়।

6 টি উত্তর
এই প্রশ্নে উত্তর দিয়ে জিতে নিন 1 টি চকলেট (3 BDT)!
দিয়েছেন

খুব সহজেই কিছু লক্ষণ দেখে আপনি বুঝতে পারবেন যে সেই মানুষটি আপনার প্রতি মুগ্ধ হচ্ছে।

আপনাকে দেখে মিষ্টি হাসি দিলে

মেয়েদের হাসিতে সাধারণত অনেক ধরনের কথা লুকিয়ে থাকে। এ কারণে হঠাৎ করে দেখেন যে সেই মেয়েটি প্রায়ই আপনাকে দেখে মিষ্টি করে হাসি দেয় তাহলে ভাববেন সে আপনাকে পছন্দ করে।

আপনার চেয়ে কোনোকিছুই তেমন গুরুত্বপূর্ণ নয়

যে মেয়েটি আপনাকে পছন্দ করে তার কাছে আপনার চেয়ে তেমন কোনো গুরুত্বপূর্ণ বিষয় নেই। আপনি যখন কথা বলতে আসেন তখন আপনার কথাকে বেশ মূল্যায়ন দিয়েই শুনছেন। তাহলে ভাববেন বিষয়টি সত্য, সে আপনার প্রতিই আকর্ষিত হচ্ছে।

আপনাকে যদি বলে ‘তোমাকে একজন পছন্দ করে’

যখন কোন মেয়ে রহস্য করে বলবে যে, আপনাকে কেউ পছন্দ করে, কিন্তু আপনি তা জানেন না। এমন ধরনের কথা বললে আপনি ধরে নিতে পারেন যে মেয়েটি আপনার প্রতি আকর্ষিত হচ্ছে।

অকারণে আপনাকে ফোন দিলে

ভালোলাগার মানুষটিকে অকারণে ফোন দিতে ইচ্ছা করে। আর সে জন্যই যদি দেখেন আপনার পছন্দের মেয়েটি যদি আপনাকে অকারণেই ফোন দিয়ে থাকে তাহলে বুঝবেন মেয়েটি আপনার প্রতিই আকর্ষিত হচ্ছে।

অন্য মেয়ের দিকে আপনি তাকালে যদি ঈর্ষান্বিত হয়

এটা মেয়েদের একটি স্বাভাবিক বৈশিষ্ট্য যে পছন্দের মানুষটি যদি অন্য কোনো মেয়েদের দিকে তাকায় বা কথা বলে তাহলে তার প্রতি চরম ঈর্ষান্বিত হয়ে ওঠে। এমন ঘটনাটি যদি আপনার পছন্দের মেয়েটিও করে থাকে তাহলে ভাববেন সে সত্যিই আপনাকে ভালোবাসে।

আপনার কাছাকাছি এসে কোনো কথা বললে

স্বাভাবিকভাবে একটা নির্দিষ্ট দূরে থেকেই দুজন কথা বলে থাকে। কিন্তু যদি দেখেন যে সে আপনার সাথে কোনো কথা বলতে চাইলে নির্দিষ্ট দূরত্বের কিছুটা কাছেই এসে কথা বলছে তাহলে ভাববেন আপনার প্রতি সে অনেকটাই দুর্বল হয়ে যাচ্ছে।

যেভাবে বুঝবেন?

১,সে আপনার দিকে বার বার তাকাবে?

২,সে আপনার দিকে মিছকি মিছকি হাসবে?

৩,যে কোন উপায়য়ে আপনার সামনে থাকার চেষ্টা করবে?

৪,সে তার বন্ধুদের কাছে আপনার প্রশংসা করবে?

৫,আর সর্বশেষ খুব চেষ্টা করবে তার মনের কথা জানাতে??

দিয়েছেন

ভালোবেসে যান হাল ছাড়বেন না

anon
দিয়েছেন

মেয়েটিকে একবার জিজ্ঞেসা করুন। ভয় হলেও সাহস নিয়ে মেয়েটিকে একবার জিজ্ঞেসা করুন।

দিয়েছেন

যদি মেয়েটি আগে প্রপোজাল দেয় তাহলে সে ভালবাসে ৮৫%.

দিয়েছেন

মেয়েটি যদি আপনানে ভালোবাসে তবে আপনি তার আচার আচরনেই বুঝতে পারবেন কিছুটা। মেয়েরা সব কিছু ছেলেদের মতো প্রকাশ করে না। তারা গোপন রাখতেই ভালোবাসে। তাই সে আপনার আশে পাশে আসার পর কি কোনো পরিবর্তনের আন্দাজ পান? যদি পরিবর্তন পান তবে সে আপনাকে কিছু বোঝাতে চায়। মেয়েরা মুখ ফুটে কিছু বলবে না। যানেন ই তো বুক ফাটে তো মুখ ফোটে না। তাই আপনি তাকে আপনার মনের কথা সুন্দর করে গুছিয়ে বলে ফেলেন। যখন দেখবেন মেয়েটি হাসি খুশি ঠিক তখন বলবেন। কারণ মেয়েটির মন ভালো না থাকলে সে ভালোবাসলেও উত্তর দিবে না। তাই আপনি যদি তাকে সত্যিই ভালোবাসেন তবে তাকে অর্জন করে নেন। পাওয়ার পর কখনো ধোকা দিয়েন না। 

ধন্যবাদ

Download Bissoy Answers App Bissoy Answers