আমি এবার hsc পরীক্ষা দিয়েছি।। আমি কলেজ থেকে উপবৃত্তি পাই তো সমস্যাটা হলো আমার ডাচ বাংলা এ্যাকাউন্ট এ্যাকটিভ হয়নি যার কারণে এ্যাকাউন্টে প্রবেশ করতে পারছিনা। এই সমস্যার কথা স্যারদের বললাম তারা রাজশাহী ডাচ বাংলা অফিসে যেতে বলছে।।। তো আমার প্রশ্ন হলো অফিসে গেলে কী সমস্যাটা সমাধান হবে?আমার ফোনে টাকার sms এসেছে কিন্তু চেক করতে পারছিনা।।ডায়াল করলে শুধু you are not athorized.please contact with DBBL mobail banking office. thank you.প্লিজ অনুগ্রহ করে বলবেন? আমি এবার hsc পরীক্ষা দিয়েছি।। আমি কলেজ থেকে উপবৃত্তি পাই তো সমস্যাটা হলো আমার ডাচ বাংলা এ্যাকাউন্ট এ্যাকটিভ হয়নি যার কারণে এ্যাকাউন্টে প্রবেশ করতে পারছিনা। এই সমস্যার কথা স্যারদের বললাম তারা রাজশাহী ডাচ বাংলা অফিসে যেতে বলছে।।। তো আমার প্রশ্ন হলো অফিসে গেলে কী সমস্যাটা সমাধান হবে?আমার ফোনে টাকার sms এসেছে কিন্তু চেক করতে পারছিনা।।ডায়াল করলে শুধু you are not athorized.please contact with DBBL mobail banking office. thank you.প্লিজ অনুগ্রহ করে বলবেন?
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
3 টি উত্তর
আপনি প্রয়োজনিয় কাগজপত্র নিয়ে ডাচবাংলা অফিসে যোগাযোগ করুন। একাউন্ট করে দিবে। তারপর আপনি টাকা তুলতে পারবেন। অফিসে আপনাকে যেতেই হবে। এ ছাড়া অন্য কোন উপায়ে টাকা তুলা অসম্বব। তাই আপনি খুব তাড়াতাড়ি ডাচবাংলা অফিসে যোগাযোগ করুন ধন্যবাদ।।।
হ্যা অফিসে গেলে সমাধান হবে।
সবচেয়ে ভাল হয় একাউন্ট টি যার নামে খোলা তাকে সহ ডাচ বাংলার হেল্প সেন্টারে যাবেন, তাহলে তারা আপনার একাউন্ট টি একটিভ করে দিবে।
বিদ্র ঃ যার নামে একাউন্ট খোলা তাকে অবশ্যই সাথে নিয়ে যাবেন।