বিজ্ঞাপন

কিছু মানোষিক সমস্যার সমাধান চাই??? আমার একটা বন্ধু সে আমার কাছে এতো প্রিয় যে আমার চোখার আড়াল হলেই কষ্টের সীমা থাকেনা, যে আমার সাথে কথা না বললে আমার দিন কাটেনা। তার সাথে কাটানো সময়গুলো আমার কাছে যেনো স্বর্গীও সুখ। এক কথায় সে আমার প্রাণের চেয়েও প্রিয় বললে মোটেও বাড়িয়ে বলা হবেনা। এই অধিক ভালোবাসার কারনে আমি কিছু মানোষিক সমস্যা ফিল করছি.......? কিছু মানোষিক সমস্যার সমাধান চাই??? আমার একটা বন্ধু সে আমার কাছে এতো প্রিয় যে আমার চোখার আড়াল হলেই কষ্টের সীমা থাকেনা, যে আমার সাথে কথা না বললে আমার দিন কাটেনা। তার সাথে কাটানো সময়গুলো আমার কাছে যেনো স্বর্গীও সুখ। এক কথায় সে আমার প্রাণের চেয়েও প্রিয় বললে মোটেও বাড়িয়ে বলা হবেনা। এই অধিক ভালোবাসার কারনে আমি কিছু মানোষিক সমস্যা ফিল করছি। ১.তার দেওয়া সামান্য কষ্ট আমার কাছে পাহাড় সম হয়ে যায়। ২.আমার সব সময়ই মনে হয় যে,আমি তাকে যতটা ভালোবাসি/যতটা মিস করি সে আমায় ততটা ভালোও বাসেনা মিসও করেনা। ৩.অন্য কারো প্রতি তার বেশী টান দেখলে আমার খুব হিংসে হয়,কারণ আমি চাই সে আমাকেই সব চেয়ে বেশি ভালোবাসবে। অন্য কোন কিছুকে আমার উপর প্রাধান্য দেওয়া আমি সহ্য করতে পারিনা। ৪.আমি খুব সার্থপর, কারন আমি তার সব ভালোবাসা একাই ভোগ করতে চাই,অন্য কোন অংশিদার মানতে রাজি নই। ৫.তার অনুপস্থিতিতে আমার সকল আনন্দই যেনো মাটি। আমি তার সব আচরণই স্বাভাবিক ভাবে নিতে চাইলেও তা অস্বাভাবিক হয়ে কষ্টের কারন হয়ে দাড়ায়। বিশ্বাস করুন মাঝে মাঝে মনে হয় আমি পাগল হয়ে গেছি। আমি কিভাবে এ থেকে মুক্তি পাবো???? বিঃদ্রঃ-আমরা দুজনই ছেলে এবং ধধর্মপ্রাণ মুসলিম, তার প্রতি আমার অধিক ভালোবাসায় আল্লাহকে সন্তুষ্ট করা ব্যতীত অন্য কোন সার্থ নিহিত নেই। কিছু মানোষিক সমস্যার সমাধান চাই??? আমার একটা বন্ধু সে আমার কাছে এতো প্রিয় যে আমার চোখার আড়াল হলেই কষ্টের সীমা থাকেনা, যে আমার সাথে কথা না বললে আমার দিন কাটেনা। তার সাথে কাটানো সময়গুলো আমার কাছে যেনো স্বর্গীও সুখ। এক কথায় সে আমার প্রাণের চেয়েও প্রিয় বললে মোটেও বাড়িয়ে বলা হবেনা। এই অধিক ভালোবাসার কারনে আমি কিছু মানোষিক সমস্যা ফিল করছি। ১.তার দেওয়া সামান্য কষ্ট আমার কাছে পাহাড় সম হয়ে যায়। ২.আমার সব সময়ই মনে হয় যে,আমি তাকে যতটা ভালোবাসি/যতটা মিস করি সে আমায় ততটা ভালোও বাসেনা মিসও করেনা। ৩.অন্য কারো প্রতি তার বেশী টান দেখলে আমার খুব হিংসে হয়,কারণ আমি চাই সে আমাকেই সব চেয়ে বেশি ভালোবাসবে। অন্য কোন কিছুকে আমার উপর প্রাধান্য দেওয়া আমি সহ্য করতে পারিনা। ৪.আমি খুব সার্থপর, কারন আমি তার সব ভালোবাসা একাই ভোগ করতে চাই,অন্য কোন অংশিদার মানতে রাজি নই। ৫.তার অনুপস্থিতিতে আমার সকল আনন্দই যেনো মাটি। আমি তার সব আচরণই স্বাভাবিক ভাবে নিতে চাইলেও তা অস্বাভাবিক হয়ে কষ্টের কারন হয়ে দাড়ায়। বিশ্বাস করুন মাঝে মাঝে মনে হয় আমি পাগল হয়ে গেছি। আমি কিভাবে এ থেকে মুক্তি পাবো???? বিঃদ্রঃ-আমরা দুজনই ছেলে এবং ধধর্মপ্রাণ মুসলিম, তার প্রতি আমার অধিক ভালোবাসায় আল্লাহকে সন্তুষ্ট করা ব্যতীত অন্য কোন সার্থ নিহিত নেই।
জিজ্ঞাসা করেছেন
বিজ্ঞাপন
1 টি উত্তর
দিয়েছেন
আপনি সেটা বলছেন সেটা ঠিক বলেছেন,কিছু কিছু জীবনে এমন ঘটনা ঘটে অহরহ! আপনি আপনার মতো করে না চেয়ে তার মতো করে পারেন কিনা চেষ্টা করে দেখেন! তাকে ভালোবাসেন তো ভালোই বেসে যান,তবে শত্রু হত্যা করার চেয়ে কাছের মানুষের সামন্য কষ্টা অনেক কষ্টের মানে অসহনীয়! বন্ধুত্ব ধরে রাখুন ফাটল যাতে না ধরে!
নিচের picture দেখেন।।আমি তো আমার ভালোবাসার মানুষটিকে প্রোপজ করে পেললাম অন্যএকজন কে দিয়ে।এখন সেই তো আমার সাথে মনে হয় কথা বলবে না।এখন।কেমনে বলবো কি ভাবে কথা বললে সেই আমার সাথে কথা বলবে।কি ভাবে কথা বললে তার কাছে আমার কথা গুলো ভালো লাগবে ও পরে উওর দিবে।কি ভাবে আমি তাকে হাসাবো মজার কথা বলবো।আমি কিনতু তার সাথে কখন ও কথা বলি নাই।এখন প্রতম শুরুতে কি ভাবে কথা বললে সেই আমার সাথে কথা বলবে।আপনি করে বলবো নাকি তুমি করে বলবো।।তার সাথে না পারলে তার বুন্ধুদের সাথে তো পারবো।তার বুন্ধুদের সাথে কেমনে শুরু তে কথা বলবো।কি ভাবে কথা বললে তাদের কাছে আমাকে ভালো লাগবে।ও কোনো একজনের সাথে কি আমি বুন্ধুত করতে পারবো কি।বুন্ধুত করতে হলে কি ভাবে তার সাথে কথা বলবো।।সব জানাবেন।কেমনে কথা বলবো জানাবেন কারন আমি তাদের কারো সাতে কখন ও কথা বলি নাই।প্লিজ আমাকে help করেন?