প্লিজ সমস্যাটা একটু সবাই দেখেন? অামার বয়স ২২ বছর। অামি সপ্তম শ্রেণীর দুইজন মেয়েকে পড়াই। তাদের দুইজনের মধ্যে একজনের সম্পর্কে অামি ওর অাঙ্কেল (চাচা) হই।মেয়েটার নাম তাশফিয়া (ছদ্দ নাম) এবং মেয়েটার বয়স ১৩ কিংবা ১৪বছর হবে। সারাদিন শুধু মেয়েটার কথাই ভাবি এবং কিছু কিছু মেয়েকে দেখলে তাদের মুখটা অামার তাশফিয়ার মত মনে হয়।এমনকি কোনো নাটকে বা ফিল্মে ও কোনো মেয়ে দেখলে এটা হয়।জানিনা এরকম কেনো অামার মনে হয়।অাপনার একটু বলেন যে কেনো এমন হয়??? অামার বয়স ২২ বছর। অামি সপ্তম শ্রেণীর দুইজন মেয়েকে পড়াই। তাদের দুইজনের মধ্যে একজনের সম্পর্কে অামি ওর অাঙ্কেল (চাচা) হই।মেয়েটার নাম তাশফিয়া (ছদ্দ নাম) এবং মেয়েটার বয়স ১৩ কিংবা ১৪বছর হবে। সারাদিন শুধু মেয়েটার কথাই ভাবি এবং কিছু কিছু মেয়েকে দেখলে তাদের মুখটা অামার তাশফিয়ার মত মনে হয়।এমনকি কোনো নাটকে বা ফিল্মে ও কোনো মেয়ে দেখলে এটা হয়।জানিনা এরকম কেনো অামার মনে হয়।অাপনার একটু বলেন যে কেনো এমন হয়???
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
3 টি উত্তর
আসলে সবই বয়সের দোষ। যার সাথে বেশি সময় কাটান তাকে একটু না দেখতে পেলেই তার কথা মনে পড়ে। এটাই স্বাভাবিক। আবার ধরেন যে আপনি অন্য কোনো মেয়ের সাথে বেশি সময় কাটাতছেন তাহলে তার কথা আপনার মনে পড়তে লাগবে।
সাধারন যখন একটা ছেলে কোন মেয়ের প্রেমে পড়ে তখন সারাদিন শয়নে স্বপ্নে শুধু তার কথাই ভাবে। আপনি সারাদিন ওর কথাই ভাবেন কিনা আর আপনি যে অন্য মেয়েদের মধ্যে তাকে দেখছেন এটা ঠিক কতো দিন যাবত? আর আপনি ওর কেমন চাচা? এই গুলো উল্লেখ করে দিলে আপনার উত্তরটা প্রদান করতে আর সুবিধা হতো। সে যাই হোক, আপনার প্রশ্ন হচ্ছে এই যে সব মেয়েদের মধ্যে তাকে দেখতে পান এটা কেন হচ্ছে? সাধারনতো কারো প্রেমে পড়লে এমনটা হয়। সারাক্ষন মন চায় শুধু তাকে দেখতে। আর তাকে নিয়ে ভাবতে। আপনার ক্ষেত্রেও উল্ল্যেখ ঘটনাটি ঘটতে দেখা যাচ্ছে। আপনার মন, মনের অজান্তেই শুধু তাকে দেখতে চায়। আর সেই জন্যেই ব্যাক্তি মনের কল্পনায় হারিয়ে গিয়ে বার বার অন্য মেয়েদের মাঝে আপনি তাশফিয়াকে দেখতে পাচ্ছেন। তাই আমার মতে, অপনি আপনার মনের অজান্তেই মেয়েটির (তাশফিয়া) প্রেমে পড়ে গেছেন। তাই এমনটা ঘটছে। আর এই প্রেমটা সৃষ্টি হয়েছে দীর্ঘদিনের ভাল লাগা থেকে।
আপনি মনে মনে তাকে ভালবেশে ফেলেছেন ! তাকে আপনার খুব ভালো লাগে তাই সব কিছুর মধ্য তাকে আপনি দেখতে পান । এটা সাভবিক বিষয় , ভালো লাগার প্রথম ধাপ এটা । আপনি যদি মনে করেন তাকে বলতে পারেন । কিন্তু ১৩ বছরের মেয়েদের ভালবাসা বেশি দিন টিকে না । তাদের সমনে এখনো অনেক সময় , অনেক কিছু দেখবে সে । বিষেশ করে ১৮ বছর বয়সে মেয়েরা প্রকৃত ভালবাসতে যানে । উপদেশঃ আপনি একটি সেম বা একটু কম বয়েসি মেয়ের সাথে লাইফকে তুলনা করুন পর্বরতিতে তাকে নিয়ে স্বপ্নে দেখুন এবং জীবন গড়ুন । কিন্তু কাওকে ভালবাসায় ঠকিওনা ।