আমার মেয়ের বয়স ১০ বছর। প্রায় ১৫ দিন যাবৎ তার মাথা ব্যাথা। বিশেষ করে রাত্রে প্রচন্ড মাথা ব্যাথা করে এবং চোখ চুলকায়। নাপা এক্সট্রা, এইস ট্যাবলেট খাওয়ানো হইছে। কোন কাজ হয় নাই। তারপর একজন শিশু বিশেষজ্ঞ কে দেখানো হইয়াছে। ডাক্তার বল্ল তার চোখের সমস্যা। তাকে চোখের ডাক্তার দেখাইতে। তারপর একজন চোখের ডাক্তারকে দেখাই। ডাক্তার সাহেব দেখে চোখ পরীক্ষা করে . ২৫ পাওয়ার এর চশমা পড়তে বলেন এবং ট্যাবলেট cinaron এবং ড্রপ ologen দেন। চশমা পড়ার পর এবং ঔষধ সেবন করার পর ৩/৪ দিন অনেকটা ব্যাথা কম ছিল। এখন আবার ব্যাথা শুরু হয়েছে। রাত্রে ব্যাথা বেশি করে। এখন কি করতে পারি।
মন্তব্য সমূহ
MdShahidulIslamSobuj

আপনি যদি মুসলিম হয়ে থাকেন এটা আপনার জন‍্য। যেখানে ব‍্যথা সেখানে ধরে এই দোয়াটি তিনবার পড়ে ফু দিবেন আল্লাহ ভালো করে দেবে। দোয়া ওয়া লাও লা ফাদলুল্লাহি আলাইকুম ওয়া রাহমাতুহু ওয়া ইন্নাল্লাহা তাওয়‍্যাবুন হাকিম

1 টি উত্তর

ভাই, পড়ে যা বুঝলাম, আপনার মেয়ের সমস্যা টি বেশ গুরতর, এবং অনলাইনে আমরা বিস্ময় বা অন্য কারো পরামর্শ না নিয়ে আপনার উচিত অতি দ্রুত একজন অভিজ্ঞ ডাক্তার কে দেখানো। যত দ্রুত পারেন। মায়ের জন্য দোয়া থাকলো, আপনি প্লিজ দেরী না করে তাকে ডাক্তারের কাছে নিয়ে যান। 

Download Bissoy Answers App Bissoy Answers