5 টি উত্তর
দিয়েছেন
আমার মতে হ্যাঁ,,,,,কারন, যেহেতু সে আপনার প্রতি দুর্বল,,,,সেহেতু রাজি হতেও পারে।
দিয়েছেন
প্রথম শর্ত হচ্ছে কোনো কিছুই পাওয়ার জন্য খুব তৎপরতা করবেন না,ধৈর্য দরুন,এই মুহূর্ত মেয়েটাকে আর অফার না দেয়াই বেটার,আপাতত বেশ কিছু দিন এভাবেই চলুন,মেয়েটার নিকট নিজেকে আরও সুন্দর ভাবে উপস্তাপনা করে তুলুন,যখন বুঝবেন মেয়েটা আপনার প্রতি আস্তে আস্তে দুর্বল হয়ে যাচ্ছে তখনেই আপনি আরেকবার থাকে অফার দিবেন তখন মনে হয় যে, মেয়েটা আপনার অফার গ্রহন করবেন,,,,
দিয়েছেন
মেয়েটির হাবভাব বুঝে মনে হচ্ছে সে আপনাকে পছন্দ করে হয়তো কোনো কারণে ভয় পাচ্ছে প্রেম করার সাহস পাচ্ছে না, বেশির ভাগ মেয়েরা প্রেম করতে রাজি থাকলেও প্রথম বার প্রপোজ করলে রাজি হয়না এক্ষত্রে আপনাকে লেগে থাকতে হবে.... আপনি তার পাশে থাকুন তাকে সময় দিন মজার মজার কথা বলুন, আপনার প্রতি আরো দুর্বল করে তুলুন নিজেকে আরোও ভালো ভাবে স্মার্টনেস করে তুলুন এবং মেয়েটির সামনে ভালো ভাবে উপস্থাপন করে চলুন মেয়েটির ফোন নাম্বার জোগাড় করতে পারলে মেসেজ এর মাধ্যমে কথা বলুন। তবে ধৈর্য্য হারা হবেন না যে চায় সে সব পায় তার জন্য চেষ্টা করুন, মেয়েটি আপনার প্রতি মায়া বসে গেলে দুর্বল হয়ে গেলে যখন বুঝবেন তখন আবার প্রপোজ করুন দেখবেন আপনার ডাকে সাড়া দিয়েছে।
দিয়েছেন
হ্যাঁ ভাই। আপনি আবার প্রপোজ করেন। রাজি হবার সম্ভাবনাই বেশি।
দিয়েছেন
মেয়েটার লুকোচুরি চাহনি দেখে আমার মনে হচ্ছে সেও আপনার প্রতি দুর্বল। প্রথমে যদিও মেয়েটি আপনার প্রস্তাবকে প্রত্যাখ্যান করেছিল, আমার মনে এখন আপনার প্রস্তাব আর ফেলে দেবে না। তাই আবার প্রপোজ করতে পারেন। আর তার সাথে স্মার্টভাবে চলাফেরা করবেন। এতে আশা করা যায় আপনার লাভ হবে।
Download Bissoy Answers App Bissoy Answers