আমাদের সমস্যা হলো সেক্স নিয়ে? আমার বয়স 22, আমার স্ত্রির বয়স 19। আমরা প্রায় এক বছর হলো বিয়ে করেছি। কিন্তু আমাদের সমস্যা হলো সেক্স নিয়ে। আমরা এক সঙ্গে থাকি না তাই আমাদের নিয়মিত সেক্স হয় না, বলা চলে মাসে একবার এর বেশি না। কিন্ত আমরা যখন প্রথম সেক্স করি তখন আমার স্ত্রির যোনি দিয়ে সামান্য রক্ত বের হয় আর প্রচন্ড রকমের ব্যাথা অনুভব করে। আর আজ প্রায় এক বছর পার হয়ে গেলো আমার স্ত্রির সেক্স এর প্রতি কোন আগ্রহ নেই। আমরা যখন সেক্স করি প্রথমে সে সামান্য ব্যাথা পায় কিন্ত সে সেক্স এর কোন স্বাদ বা মজা পায় না। আমি যতোক্ষন ধরেই সেক্স করিনা কেনো সে সেক্স এর কোন প্রকার আনন্দ অনুভব করনা। সেক্স শুরু করার 3-5 মিনিট পরে তার প্রচন্ড প্রস্রাব এর বেগ অনুভব হয়, এমন হয় যেনো প্রস্রাব না করলে আর এক মিনিটও থাকতে পারবে না। অথচ আমি তখন আমার পুুরুষাঙ্গ বের করে ফেললে আর প্রস্রাব এর কোন অনুভব থাকে না। এমনিতে তার যোনি তে সেক্স এর সময় স্বাভাবিক এর মতোই পিচ্ছিল রস এসে ভিজে যায়। আমার স্ত্রির মাঝে মাঝে সাদা স্রাব হয়। আমি আপনারে কছে এর সমাধান চাচ্ছি, দয়া করে সমাধান দিয়ে উপক্রিত করবেন। --ধন্যবাদ।
বিভাগ:
2 টি উত্তর
গাইনী অথবা হোমিওপ্যাথিক ঔষধ খাওয়ান।এই সমস্যার কারণে ভবিষ্যতে জরায়ুতে ইনফেকশান দেখা দিতে পারে।তাই যত দ্রুত সম্ভন চিকিৎসা নিন।
আমাদের দেশের অধিকাংশ দম্পতিদের সেক্সে কোন আদর সোহাগ থাকে না,তারা সেক্স বলতে শুধু ঐ যৌন মিলন টুকুই বুঝে ।কিন্তু সেক্সে এর বাইরেও অনেক সুন্দর ও মজার দুনিয়া আছে ।অনেকক্ষণ ধরে সেক্স করলেই বেশী আনন্দ পাওয়া যায় না ।সেক্সে থাকতে হবে প্রেম,আদর ও সোহাগ,আপনি তাকে আস্তে আস্তে ভালোবাসুন,আদর করুন,আস্তে আস্তে সেক্স করার দিকে আগান তাহলে সে অনেক মজা পাবে ।সে সেক্স করতে আগ্রহী হবে ।